Home /News /entertainment /
Bramhastra teaser : প্রকাশ্যে 'ব্রহ্মাস্ত্র' ছবির টিজার! বিরাট চমক ধরা পড়ল দর্শকদের জন্য

Bramhastra teaser : প্রকাশ্যে 'ব্রহ্মাস্ত্র' ছবির টিজার! বিরাট চমক ধরা পড়ল দর্শকদের জন্য

প্রকাশ্যে 'ব্রহ্মাস্ত্র' ছবির টিজার! বিরাট চমক ধরা পড়ল দর্শকদের জন্য

প্রকাশ্যে 'ব্রহ্মাস্ত্র' ছবির টিজার! বিরাট চমক ধরা পড়ল দর্শকদের জন্য

Bramhastra teaser : টিজারটিই স্পষ্ট করে দেয়, বড় পর্দায় এই বহু প্রতীক্ষীত ছবি মুক্তি পেতে আর রয়েছে মাত্র ১০০ দিন।

  • Share this:

    #মুম্বই: অবশেষে অপেক্ষার অবসান। যে ছবি নিয়ে বহু দিন ধরে জল্পনা চলছিল তার টিজার অবশেষে প্রকাশ্যে। ব্রহ্মাস্ত্র। ছবির প্রথম অংশ অর্থাৎ শিবা-র টিজার (Bramhastra teaser) এই মুহূর্তে সোশ্য়াল মিডিয়ায় ট্রেন্ডিং। ধর্মা প্রোডাকশন থেকেই প্রকাশ্যে আসে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির টিজার। টিজারটিই স্পষ্ট করে দে, বড় পর্দায় এই বহু প্রতীক্ষীত ছবি মুক্তি পেতে আর রয়েছে মাত্র ১০০ দিন।

    ছবিতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ফার্স্ট লুক আগেই প্রকাশ্যে এসেছিল। এই নতুন টিজারে প্রকাশ্যে এল অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনী রায়ের ফার্স্ট লুক। পাঁচ বছর আগে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবির টিজারই বলে দিচ্ছে, একেবারে নতুন অবতারে দেখা যাবে মৌনী রায় ও অমিতাভ বচ্চনকে। এছাড়াও এই ছবিটিতেই প্রথম পর্দায় রণবীর ও আলিয়াকে জুটি হিসেবে দেখা যাবে।

    টিজার শেয়ার করে আলিয়া লিখেছেন, "১০০ দিনের মধ্যে বড় পর্দায় ব্রহ্মাস্ত্র-র প্রথম পর্ব।" ছবির ট্রেলার আগামী ১৫ জুন মুক্তি পাবে, এও জানিয়েছেন অভিনেত্রী। টিজারের লার্জার দ্যান লাইফ দৃশ্যগুলি নেটিজেনকে ইতিমধ্যেই চমকে দিয়েছে। টিজারটি ভাইরাল। বলা ভাল, ছবির টিজারটিই দর্শকদের আরও উদগ্রীব করে তুলেছে।

    আরও পড়ুন- 'কান'-এ সম্মানিত বাঙালি পরিচালক শৌনক সেন! শুভেচ্ছায় ভরালেন প্রিয়াঙ্কা চোপড়া

    প্রসঙ্গত, এই ছবির একটি গান কেসারিয়া আগেই মুক্তি পেয়েছে। আলিয়া ও রণবীরের বিয়ের দিন শুভেচ্ছা জানাতে গানের এক ঝলক প্রকাশ্যে এনেছিলেন পরিচালক তথা রালিয়ার বন্ধু অয়ন মুখোপাধ্যায়। এই ছবির শ্যুটিং শেষে কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে পুজো দেন আলিয়া ও রণবীর। এই ছবির সেট থেকেই শুরু হয়েছিল আলিয়া ও রণবীরের প্রেম।তাই ছবিটি যে তাঁদের কাছেও খুব স্পেশাল তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর