Home /News /entertainment /
Cannes 2022: 'কান'-এ সম্মানিত বাঙালি পরিচালক শৌনক সেন! শুভেচ্ছায় ভরালেন প্রিয়াঙ্কা চোপড়া

Cannes 2022: 'কান'-এ সম্মানিত বাঙালি পরিচালক শৌনক সেন! শুভেচ্ছায় ভরালেন প্রিয়াঙ্কা চোপড়া

'কান'-এ সম্মানিত বাঙালি পরিচালক শৌনক সেন! শুভেচ্ছায় ভরালেন প্রিয়াঙ্কা চোপড়া

'কান'-এ সম্মানিত বাঙালি পরিচালক শৌনক সেন! শুভেচ্ছায় ভরালেন প্রিয়াঙ্কা চোপড়া

Cannes 2022: এশিয়া থেকে যাঁরা কান চলচ্চিত্র উৎসবে জয়ী হয়েছেন তাঁদের উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আওয়াজ ওঠালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

  • Share this:

    #নিউইয়র্ক: কান চলচ্চিত্র উৎসব ২০২২ এর সমাপ্তি হয়েছে। এশিয়া থেকে যাঁরা কান চলচ্চিত্র উৎসবে জয়ী হয়েছেন তাঁদের উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আওয়াজ ওঠালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই জয়ীদের মধ্যে রয়েছেন বঙ্গ তনয় শৌনক সেনও। শৌনকের তৈরি তথ্যচিত্র 'অল দ্যাট ব্রিদস' পুরস্কৃত হয়েছে কান চলচ্চিত্র উৎসবে।

    প্রিয়াঙ্কা সকল জয়ীকে শুভেচ্ছা জানিয়ে তাঁর পোস্টে লিখেছেন, "কান চলচ্চিত্র উৎসব ২০২২। সমস্ত জয়ীকে অনেক শুভেচ্ছা। এশিয়া থেকে যে প্রতিভাবানরা নিজেদের পরিচিতি তৈরি করেছেন তাঁদের জন্য বিশেষ করে ভাল লাগছে।" ২০১৫ সালে শুরপ হয়েছিল ফরাসি লেখক গোষ্ঠীর লওয়েল ডিওর পুরস্কার বা গোল্ডেন আই অ্যাওয়ার্ড। এবছর কানে সেই সম্মানেই ভূষিত হয়েছেন বাঙালি পরিচালক শৌনক সেন। বিশেষ প্রদর্শনী বিভাগে তাঁর ছবিটি দেখানো হয়েছিলে।

    ৯০ মিনিটের তথ্যচিত্রে দেখানো হয়েছে, ধ্বংস হতে চলা পরিবেশে প্রত্যেকটা জীবনের মূল্য আছে। দুই ভাইয়ের গল্প উঠে এসেছে এই তথ্যচিত্রে। এই প্রথম নয়। এর আগেও প্রিয়াঙ্কা এশিয়া থেকে আন্তর্জাতিক মঞ্চে যাওয়া শিল্পীদের হয়ে সরব হয়েছেন। হলিউডের ওয়েব সিরিজ ব্রিজারটন-কেও সোশ্যাল মিডিয়ায় শাউট আউট দিয়েছিলেন প্রিয়াঙ্কা কারণ এই ছবিতে বেশ কিছু এশিয়ান চরিত্র রাখা হয়েছে।

    আরও পড়ুন-পুজোর মাঝেই হঠাৎ গঙ্গায় ঝাঁপ অক্ষয়ের! বারাণসীর ঘাটে অভিনেতাকে দেখে অবাক ভক্তরা

    প্রসঙ্গত, সব সময়ের মতোই কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এই মুহূর্তে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ সিটাডেল এর শ্যুটিং করছেন তিনি। বলিউডেও একটি কামব্যাক ছবিতে অভিনয় করবেন তিনি। ফারহান আখতারের ছবি জি লে জারা-তে ফের অভিনয় করছেন প্রিয়াঙ্কা

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Cannes 2022, Priyanka Chopra

    পরবর্তী খবর