Home /News /entertainment /

Rudranil Ghosh Corona Positive : রাজ, পরমব্রতর পরেই করোনা আক্রান্ত রুদ্রনীল! মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে অভিনেতা

Rudranil Ghosh Corona Positive : রাজ, পরমব্রতর পরেই করোনা আক্রান্ত রুদ্রনীল! মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে অভিনেতা

রাজ, পরমব্রতর পরেই করোনা আক্রান্ত রুদ্রনীল! মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে অভিনেতা

রাজ, পরমব্রতর পরেই করোনা আক্রান্ত রুদ্রনীল! মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে অভিনেতা

Rudranil Ghosh Corona Positive : এবার অভিনেতা রুদ্রনীল ঘোষ জানালেন, তিনি করোনা আক্রান্ত।

  • Share this:

    #কলকাতা: টলিউডের তারকারা একের পরে এক করোনা আক্রান্ত হচ্ছেন। এবার অভিনেতা রুদ্রনীল ঘোষ জানালেন, তিনি করোনা আক্রান্ত। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন রুদ্রনীল (Rudranil Ghosh Corona Positive)। রাজ্যে যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে তাতে যথেষ্ট উদ্বেগ তৈরি হয়েছে। আর এর থেকে বাদ যায়নি টলিপাড়াও।

    সোশ্যালে রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh Corona Positive) লিখেছেন, "আমি করোনা পজিটিভ। হোম আইসোলেশনে আছি। সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন।" এছাড়া এক সংবাদমাধ্যমের কাছে রুদ্রনীল জানিয়েছেন, এই প্রথম বার কোভিড আক্রান্ত হলেন তিনি। এই মুহূর্তে তিনি আইসোলেশনে আছেন। হালকা জ্বর ও গা হাত পায়ে ব্যথার মতো মৃদু উপসর্গ আছে তাঁর। তবে তাঁর আশা, পাঁচ দিনের বেশি অসুস্থতা থাকবে না। আজই করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

    পরমব্রত লেখেন, লেখেন, "২৭ ডিসেম্বর মুম্বইয়ে থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এর পর ৩০ ডিসেম্বর কলকাতায় ফিরি। ২ জানুয়ারির মধ্যে আর কোনও উপসর্গ ছিল না। কিন্তু একটা রুটিন টেস্ট করিয়েছিলাম। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আগামী ৩ দিনের মধ্যে আবার টেস্ট করাবো।"

    আরও পড়ুন - RTPCR টেস্ট করিয়ে দেব বললেন, 'সিনেমা, মিছিল, মেলা পরেও হবে, আগে সুস্থ থাকুন'

    মঙ্গলবার ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন অভিনেতা। ফিল্ম ফেস্টিভালের যাবতীয় তথ্য তুলে ধরেন সাংবাদিকদের সামনে। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতা তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ৷ আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র উৎসবের আয়োজক কমিটির প্রধান রাজ চক্রবর্তীও। তিনি দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন। তাঁরই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত রাজ, পরমব্রত! মহামারীর আবহে স্থগিত কলকাতা চলচ্চিত্র উৎসব

    করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, "আমি ও শুভশ্রী (Raj Subhashree Covid) দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি।" অভিনেতা দেব আজ সকালে RTPCR টেস্ট করিয়েছেন। আজ রাতেই রিপোর্ট পাবেন তিনি। সকলকে মাস্ক পরে থাকার পরামর্শ দিয়েছেন তিনি। এছাড়াও টলিউড ও শিল্পী মহলের বহু তারকা এই মুহূর্তে করোনা আক্রান্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rudranil Ghosh

    পরবর্তী খবর