Home /News /entertainment /

Dev : RTPCR টেস্ট করিয়ে দেব বললেন, 'সিনেমা, মিছিল, মেলা পরেও হবে, আগে সুস্থ থাকুন'

Dev : RTPCR টেস্ট করিয়ে দেব বললেন, 'সিনেমা, মিছিল, মেলা পরেও হবে, আগে সুস্থ থাকুন'

RTPCR টেস্ট করিয়ে দেব বললেন, 'সিনেমা, মিছিল, মেলা পরেও হবে, আগে সুস্থ থাকুন'

RTPCR টেস্ট করিয়ে দেব বললেন, 'সিনেমা, মিছিল, মেলা পরেও হবে, আগে সুস্থ থাকুন'

Dev :একের পরে এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে। অভিনেতা দেব (Dev) করোনা আক্রান্ত কি না, এই নিয়ে চলছে জল্পনা।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে করোনা সংক্রমণ যেভাবে বেড়ে চলেছে, তাতে রীতিমতো উদ্বেগ বাড়ছে। এক দিনে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৯ হাজারের গণ্ডি। করোনার থাবা পড়েছে টলি পাড়ায়ও। একের পরে এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে। অভিনেতা দেব (Dev) করোনা আক্রান্ত কি না, এই নিয়ে চলছে জল্পনা। সেই জল্পনা পরিষ্কার করতে নিজেই একটি টুইট করেছেন অভিনেতা।

    দেব জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত, এই জল্পনা ভুল। কিন্তু বুধবার সকালেই তিনি করোনার RTPCR টেস্ট করিয়েছেন। অভিনেতা (Dev) লিখছেন, "আমার করোনা হওয়া নিয়ে জল্পনা এখনও পর্যন্ত ভুল। সকালেই RTPCR টেস্ট করিয়েছি। রিপোর্ট আজ রাতে পাবো। সকলে চিন্তা করছেন, তার জন্য ধন্যবাদ। একটা জিনিস পরিষ্কার যে আমরা একটা যুদ্ধের মধ্যে আছি। সিনেমা, মিছিল, মেলা, বড় ভিড়ভাট্টা এগুলি পরেও থাকবে। নিজের প্রিয়জনদের খেয়াল রাখুন। মাস্ক পরুন। ব্যাস।"

    দেব (Dev) এছাড়াও নিজের পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেবের মুখে মাস্ক দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, অভিনেতা কি করোনা আক্রান্ত। পাশাপাশি তাঁর অনুরাগীরা উদ্বেগও দেখিয়েছেন। অনেকেই দ্রুত সেরে ওঠার কথা বলেছেন। প্রসঙ্গত, পর পর টলিউডের তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত রাজ, পরমব্রত! মহামারীর আবহে স্থগিত কলকাতা চলচ্চিত্র উৎসব

    প্রসঙ্গত, দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও করোনা পজিটিভ। করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, "আমি ও শুভশ্রী (Raj Subhashree Covid) দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি।" এরই পাশাপাশি সবাইকে মাস্ক পরে, সমস্ত নিয়ম মেনে চলার আর্জিও জানিয়েছেন তিনি।

    আরও পড়ুন - সাবধান থেকেও শেষরক্ষা হল না! করোনা আক্রান্ত একতা কাপুর

    অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়েছেন। ট্যুইট করে নিজেই জানিয়েছেন এ কথা। তিনি লেখেন, "২৭ ডিসেম্বর মুম্বইয়ে থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এর পর ৩০ ডিসেম্বর কলকাতায় ফিরি। ২ জানুয়ারির মধ্যে আর কোনও উপসর্গ ছিল না। কিন্তু একটা রুটিন টেস্ট করিয়েছিলাম। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আগামী ৩ দিনের মধ্যে আবার টেস্ট করাবো।" এছাড়াও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়, অভিনেত্রী পার্ণো মিত্র, রেশমি সেনও করোনা আক্রান্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Actor Dev, Corona

    পরবর্তী খবর