Home /News /entertainment /
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: সর্বনাশ! রণবীর-আলিয়ার বিয়ের জুতো-চুরির বরাদ্দ কত? শুনলে চোখ কপালে উঠবে আপনার...

Ranbir Kapoor-Alia Bhatt Wedding: সর্বনাশ! রণবীর-আলিয়ার বিয়ের জুতো-চুরির বরাদ্দ কত? শুনলে চোখ কপালে উঠবে আপনার...

Ranbir Kapoor and Alia Bhatt are reportedly getting married this week.

Ranbir Kapoor and Alia Bhatt are reportedly getting married this week.

Ranbir Kapoor-Alia Bhatt Wedding LIVE Updates: জুতো চুরির অনুষ্ঠানের জন্য ১ লক্ষ টাকা বরাদ্দ রাখা হয়েছে। আলিয়ার গার্ল গ্যাংই রণবীরের জুতা চুরির দায়িত্বে থাকবে।

  • Share this:

    #মুম্বই: এখন খবরের শিরোনামে শুধুই আলিয়া ভাট ও রণবীর কাপুর। বহু জল্পনার পরে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটি। ২০১৭ সালে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্র-র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই প্রেমের আখ্যান শুরু। তারপর বিয়ে৷ সম্প্রতি একটি খবর সামনে এসেছে৷ হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে জানা গিয়েছে, জুতো চুরির অনুষ্ঠানের জন্য ১ লক্ষ টাকা বরাদ্দ রাখা হয়েছে। আলিয়ার গার্ল গ্যাংই রণবীরের জুতা চুরির দায়িত্বে থাকবে।

    আরও পড়ুন: রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

    ইন্ডিয়া টুডের খবর অনুয়ায়ী, হবু বর তাঁর স্ত্রীকে একটি 'কাস্টম-মেড বিবাহের ব্যান্ড' উপহার দেওয়ার পরিকল্পনা করছেন৷ প্রতিবেদনে দাবি করা হয়েছে, আংটিটিতে ৮টি হিরে জড়ানো রয়েছে। রণবীরের ঘনিষ্ঠ বন্ধুমহল সূত্রে খবরটি মিলেছে।

    দীপিকা ও ক্যাটরিনা দুজনের সঙ্গেই দীর্ঘদিনের সম্পর্ক ছিল রণবীরের।  ২০১৭ সালে আলিয়া ভাটের সঙ্গে প্রেম ও সম্পর্ক তৈরি হয় রণবীরের।  অবশেষে গাঁটছড়া মহেশ কন্যার সঙ্গেই৷

    হঠাৎই সোমবার খবর আসে, ১৪ এপ্রিল নয় ১৫ এপ্রিল বিয়ে করতে চলেছে আলিয়া ও রণবীর। কিন্তু তার পর মঙ্গলবার ফের খবর পাওয়া যায়, বিয়ের তারিখে কোনও পরিবর্তন হয়নি, পরিবর্তন করা হচ্ছে বিয়ের জায়গা। সম্প্রতি একটি জাতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে এই কথা বলেছেন আলিয়ার দাদা। মঙ্গলবার রাতেই দিল্লি থেকে মুম্বই এসে পৌঁছেছেন রণবীরের দিদি রিদ্ধিমা কাপুর৷ তবে জুতো চুরির খবরে চোখ কপালে উঠেছে অনেকেরই৷

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Alia Bhat, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর