Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

Ranbir Kapoor Alia Bhatt wedding : রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

রালিয়ার বিয়েতে কি আসবেন ক্যাটরিনা-দীপিকা? বিয়ের আগেই যা করলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা

Ranbir Kapoor Alia Bhatt wedding : পাশাপাশি প্রশ্ন উঠছে, বিয়েতে বা রিসেপশনে কি নিমন্ত্রিত থাকবেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ?

  • Share this:

    #মুম্বই: বি-টাউনে এখন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। তার পাশাপাশি প্রশ্ন উঠছে, বিয়েতে বা রিসেপশনে কি নিমন্ত্রিত থাকবেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ? নিমন্ত্রণ পেলেও তাঁরা কি শেষ পর্যন্ত আসবেন বিয়েতে?

    নেটিজেন মনে করছে, রালিয়ার বিয়েতে দীপিকা বা ক্যাটরিনা কাউকেই হয়তো দেখা যাবে না। কারণ দুজনকেই বিমানবন্দরে মুম্বই ছেড়ে যেতে দেখা গিয়েছে। আর তাতেই নেটিজেন মনে করছে, তা হলে কি রণবীর ও আলিয়ার বিয়ে এড়িয়ে যেতেই শহর ছাড়লেন দুই ডিভা? এই প্রশ্ন নিয়ে সোশ্যাল মিডিয়া এখন সরগরম।

    দীপিকা ও ক্যাটরিনা দুজনের সঙ্গেই দীর্ঘদিনের সম্পর্ক ছিল রণবীরের। শোনা যায়, দীপিকাকে প্রতারণা করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রণবীর। তবে ক্যাটরিনারও হৃদয় ভাঙেন তিনি। ২০১৭ সালে আলিয়া ভাটের সঙ্গে প্রেম ও সম্পর্ক তৈরি হয় রণবীরের। যদিও বিচ্ছেদ খুব তিক্ত ভাবে হলেও দীপিকার সঙ্গে এখন রণবীরের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। কিন্তু ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক এখন কেমন তা স্পষ্ট নয়। তবে আলিয়ার ভাল বন্ধু হন ক্যাটরিনা।

    আরও পড়ুন- দিল্লি-লখনউ থেকে বিশেষ শেফদের আনছেন নীতু কাপুর! রালিয়ার বিয়ের মেন্যুতে ৫০ দেশের পদ

    তাই আলিয়ার তরফ থেকে নিমন্ত্রণ পাওয়ার কথা ক্যাটরিনার। কিন্তু নিমন্ত্রণ পেলেও আদৌ তিনি উপস্থিত থাকবেন কি না সেটাই এখন প্রশ্নের মুখে। দীপিকা ও ক্যাটরিনা দুজনেই এখন তাঁদের আসন্ন ছবি নিয়ে ব্যস্ত। সেই জন্যই মুম্বই শহর ছেড়েছেন তাঁরা। যদিও নেটিজেনের দাবি, রণবীরের বিয়ে এড়িয়ে যেতেই দুই নায়িকার এই পদক্ষেপ।

    প্রসঙ্গত, প্রথমে শোনা যাচ্ছিল আরকে হাউজে বিয়ে হচ্ছে রালিয়ার। তবে শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদলেছেন তাঁরা। মুম্বইয়ের তাজে বসছে বিয়ের আসর। তবে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরাই কেবল থাকবেন বিয়েতে। পরে একটি বড় রিসেপশনের আয়োজন করতে পারেন রালিয়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Deepika padukone, Katrina kaif, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর