Ritwick Chakraborty| Ditipriya Roy: প্রথমবার ওয়েব সিরিজে জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী ও দিতিপ্রিয়া রায় !

photo source collected

Ritwick Chakraborty| Ditipriya Roy: এবার ঋত্বিককে শুধু সিনেমায় নয় দেখা যাবে ওয়েব সিরিজেও। এতদিন ওয়েব সিরিজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলান অভিনেতা।

  • Share this:

    #কলকাতা: ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। বাংলা সিনেমা জগতের এমন একটা মুখ, যাকে ভোলা সম্ভব নয়। ঋত্বিক কখনই হিরো সুলভ নন। কিন্তু অভিনয় কাকে বলে তা তিনি চোখে আঙুক দিয়ে দেখিয়ে দিতে পারেন। বলা যেতে পারে এই সময়ের সবচেয়ে দক্ষ অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। কর্মাশিয়াল ছবি হোক বা আর্ট ফিল্ম সবেতেই ঋত্বিক (Ritwick Chakraborty)তাঁর অভিনয়ের ছাপ রেখে যান। যারা 'শব্দ' বা 'বাকি টা ব্যক্তিগত'র মতো ছবি দেখেছেন তাঁরা জানেন ঋত্বিক কি পারেন। বার বার চোখের সামনে ভেসে ওঠে 'বাকিটা ব্যক্তিগত' ছবিতে বিনা বৃষ্টিতে মাঠের মধ্যে পাগলের মতো ঋত্বিকের নাচ। এত অনায়াস সাবলীল অভিনয় তাঁর, যে বার বার দেখতে ইচ্ছে করে।

    তবে এবার ঋত্বিককে শুধু সিনেমায় নয় দেখা যাবে ওয়েব সিরিজেও। এতদিন ওয়েব সিরিজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলান অভিনেতা। তবে আর নয়। পরিচালক সাহানা দত্ত প্রযোজিত 'গোরা'র শ্যুটিং শুরু করেছেন তিনি। এরপরেই অক্টোবরে শুরু করবেন রোহন ঘোষের সিরিজে কাজ। 'গোরা'তে গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক। আর রোহন ঘোষের পরিচালনায় তিনি অভিনয় করবেন একজন ব্রিটিশ জেলারের ভূমিকায়। প্রাক স্বাধীনতার গল্প বলবেন। এতদিন ভালো গল্প পাচ্ছিলেন না বলেই কাজ করছিলেন না তিনি। কিন্তু এবারের দু'টো গল্পই তাঁর খুব ভালো লাগে। এবং চরিত্র গুলো নিয়ে ঋত্বিক (Ritwick Chakraborty)বেশ উত্তেজিতও।

    তবে এটুকুই নয় আরও চমক রয়েছে। কিছুদিন আগেই 'রানি রাসমণি'র কাজ শেষ করেছেন দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy) । সিরিয়ালের শ্যুটিং শেষ হতেই একের পর এক কাজ হাতে আসতে শুরু করেছে দিতিপ্রিয়ার। ছোট্ট বেলা থেকেই দিতিপ্রিয়া অভিনয় করেন। রানি রাসমণিতে অভিনয় করে দিতিপ্রিয়া তাঁর জাত চিনিয়েছেন আরও একবার। এবার রোহন ঘোষ পরিচালিত ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকেও। অসমবয়সী দম্পতিকে দেখাবেন রোহন ঘোষ। আর সেখানেই ঋত্বিকের বিপরীতে অভিনয় করবেন দিতিপ্রিয়া। এই চরিত্রের জন্য এবং ঋত্বিকের(Ritwick Chakraborty) সঙ্গে স্ক্রিন শেয়ার করার আনন্দে রয়েছেন দিতিপ্রিয়াও। এই সিরিজেই অভিনয় করবেন অর্জুন চক্রবর্তীও।

    মেদিনীপুরের পটভূমিকায় তৈরি গল্প। জি ফাইভে এই সিরিজ দেখা যাবে। তবে ঋত্বিক ও দিতিপ্রিয়াকে একসঙ্গে এই প্রথম কাজ করতে দেখা যাবে। দুজনেই ভালো অভিনেতা। এবার নতুন কথা বলবে ওয়েব সিরিজ (Web series) । তাছাড়া করোনাকালে সিনেমা হল বন্ধ , মানুষের বাইরে না বেরোনো এসব কিছুর মধ্যে সব থেকে বেশি জায়গা করেছে ওয়েব সিরিজ। শুধু বলিউড বা হলিউডে নয়, বাংলাতেও হচ্ছে দারুণ দারুণ কাজ।

    Published by:Piya Banerjee
    First published: