Rituparna Sengupta : নিভছে চোখের আলো, গায়ে কাঁটা দেওয়া হরর-থ্রিলারে দ্বৈত চরিত্রে ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত, ছবি-ফেসবুক

চিকিৎসা সংক্রান্ত ঘনঘটাই দর্শকের মনে ভয় ধরাবে, টানটান উত্তেজনায় গায়ে শিহরণ জাগাবে চিত্রনাট্যের থ্রিলার উপাদান।

  • Share this:

#কলকাতা:  এ বার আর শুধুই থ্রিলার নয়, হরর-থ্রিলার নিয়ে বাংলা ছবির পর্দায় আসছেন ঋতুপর্ণা (Rituparna Sengupta), ছবিটিও হতে চলেছে নারীকেন্দ্রিক।

নায়িকা জানিয়েছেন যে তাঁর এই হরর-থ্রিলার ছবিটির নাম রাখা হয়েছে ‘অন্তর্দৃষ্টি’ (Antardrishti)। সিনেম্যাটোগ্রাফার তথা পরিচালক কবীর লাল (Kabir Lal) এই ছবিতে বন্দি করবেন ঋতুপর্ণার অভিনয়ের নৈপুণ্য। জানা গিয়েছে যে এই ছবিতে এক নারীর চোখের আলো ধীরে ধীরে নিভে যেতে দেখা যাবে। তার চিকিৎসা সংক্রান্ত টানাপড়েনই দর্শকের মনে ভয় ধরাবে ৷ শিহরণ জাগাবে চিত্রনাট্যের থ্রিলার উপাদান।

অবশ্য এটা জানিয়ে রাখা ভালো যে অন্তর্দৃষ্টির কাহিনি মৌলিক নয় ৷ বিখ্যাত স্প্যানিশ হরর-থ্রিলার জুলিয়া'জ আইজের (Julia’s Eyes) অনুসরণ। এর আগে এই কাহিনি দেশের তেলুগু, তামিল, মরাঠি ছবির পর্দায় ধরা দিয়েছে। ধরা দিতে চলেছে বলিউডেও, যেখানে নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। ঋতুপর্ণা অবশ্য এই সব তুলনা নিয়ে একেবারেই বিচলিত নন। তিনি জানিয়েছেন যে তাঁর বিশ্বাস, তাপসীর ছবি এবং ‘অন্তর্দৃষ্টি’ দু'টোই দর্শকদের সমান ভাল লাগবে!

প্রসঙ্গত, এই ছবির আরও কিছু ইউএসপি রয়েছে! যাতে সব দিক থেকেই ঋতুপর্ণার অভিনয় কৌশলে মুগ্ধ হন দর্শকরা, সেই জন্য চিত্রনাট্যে তাঁকে দেওয়া হয়েছে দু'টি চরিত্রে অভিনয়ের সুযোগ। নায়িকা জানিয়েছেন যে তিনি ছবির প্রধান চরিত্র এবং তাঁর বোনের চরিত্রেও অভিনয় করছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: