Home /News /entertainment /
Rituparna Sengupta : 'আমার পরিবারের একজন চলে গেলেন', আপনজনকে হারিয়ে শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta : 'আমার পরিবারের একজন চলে গেলেন', আপনজনকে হারিয়ে শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

আমার পরিবারের একজন চলে গেলেন! আপনজনকে হারিয়ে শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

আমার পরিবারের একজন চলে গেলেন! আপনজনকে হারিয়ে শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

Rituparna Sengupta : প্রিয়জনকে হারালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় শোকাচ্ছন্ন হয়ে পোস্ট করলেন সেই খবর।

  • Share this:

    #কলকাতা: প্রিয়জনকে হারালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় শোকাচ্ছন্ন হয়ে পোস্ট করলেন সেই খবর। প্রয়াত হয়েছেন কিচেন কুইন শুক্লা মুখোপাধ্য়ায়। আর তাঁর মৃত্যুতেই ভেঙে পড়েছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় শুক্লা মুখোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে আবেগে ভাসলেন অভিনেত্রী।

    সোশ্যালে ঋতুপর্ণা লিখলেন, "আমার বড় আপনজন পরিবারের একজন চলে গেলেন... আমি শোকস্তব্ধ... তোমার ভালোবাসা, আদর আর রান্না আমার সারাজীবনের পুঁজি হয়ে থাকবে...। লাভ ইউ শুক্লাদি। আমি সব সময়ে তোমায় মিস করব। আমার সমবেদনা রইল দীপ, রিমলি ও তোমার গোটা পরিবারের জন্য। তোমরা বড় ভালো...অনেক আশীর্বাদ করো আমাদের শুক্লা দি... তুমি ভালো থেকো। তোমায় আমাদের খুব মনে পড়বে।"

    প্রসঙ্গত, বুধবার রাতে প্রয়াত হয়েছেন জনপ্রিয় রান্নার শো-এর অত্যন্ত পরিচিত মুখ শুক্লা মুখোপাধ্যায়। যাকে কিচেন ক্যুইন বলে আখ্যায়িত করা হয়। শুক্লা মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ তাঁর পরিবার এবং গুণমুগ্ধরা। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ অনেকেই। সোশ্যালে শোকপ্রকাশ করেছেন রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ও।

    আরও পড়ুন- ২১ জুলাইয়ের মঞ্চে প্রকাশ্যে শ্রীময়ী-কাঞ্চন! বিশেষ উপহার পেয়ে খুশি অভিনেত্রী

    ফেসবুকে সুদীপা লিখছেন, "তোমার তো এত তাড়াতাড়ি যাবার কথা ছিল না। আমি তোমায় নিয়ে কিছু আজ লিখতে পারব না।রান্নাঘর যখন শুরু হয়, তখন আমাদের নতুন সংসারের ভাঁড়ার ছিল শূন্যপ্রায়। শুক্লাদি, তা টের পেতে দিত না কখনও।আজ শুক্লাদিকে নিয়ে কিছু লিখতে বসে ভাবনাগুলো কেমন এলোমেলো হয়ে যাচ্ছে।"

    আরও পড়ুন- সুস্মিতা-ললিত বিতর্কের মাঝেই চোখে জল নিয়ে ভিডিও রোহমানের? প্রেম নিয়ে সরব মডেল

     উল্লেখ্য, মৃত্যুর খবর প্রকাশ হলেও, কী কারণে শুক্লা মুখোপাধ্যায়ের মৃত্যু হল তা এখনও স্পষ্ট নয়। তাঁর মৃ্ত্যুতে শোকপ্রকাশ করেছেন বহু মানুষ।
    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rituparna Sengupta

    পরবর্তী খবর