Home /News /entertainment /

নগ্ন শরীর, হাত দিয়ে ঢাকা স্তন, গলায় ঝুলছে গণেশের লকেট ! ফের বিতর্কে রিহানা

নগ্ন শরীর, হাত দিয়ে ঢাকা স্তন, গলায় ঝুলছে গণেশের লকেট ! ফের বিতর্কে রিহানা

সম্প্রতি রিহানা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে পরে আছেন শর্টস। সারা শরীরে পোশাক নেই, হাত ঢেকে আছেন স্তন। গলায় ঝুলছে গণেশের লকেট। এই ছবি প্রকাশ্যে আসার পর ফের বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #নয়াদিল্লি: সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলায় বিতর্কে জড়ান মার্কিন পপ তারকা রিহানা। রিহানা ট্যুইট করে বলেছিলেন, 'কৃষক আন্দোলন নিয়ে ভারতীয়রা কেন চুপ আছেন?" সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন রিহানা। এই ট্যুইটের পর প্রথম প্রশ্ন তোলে কঙ্গনা রানাওয়াত। তিনি বলেন কেন দেশের বাইরের কেউ আমাদের আভ্যন্তরীন বিষয়ে কথা বলছেন? তিনি কি আদৌ জানেন বিষয়টা কি? সে সময় এই এক বিষয়ে ট্যুইট করে দেশের বাইরের মানুষের নাক গলানোতে ক্ষোভ প্রকাশ করেছেন সচিন তেন্ডুলকর, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, বিরাট কোহলিরা। বিরাট তর্ক - বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

    View this post on Instagram

    A post shared by badgalriri (@badgalriri)

    তবে এসবের পর ফের একবার বিতর্কে রিহানা। সম্প্রতি রিহানা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে পরে আছেন শর্টস। সারা শরীরে পোশাক নেই, হাত ঢেকে আছেন স্তন। গলায় ঝুলছে গণেশের লকেট। এই ছবি প্রকাশ্যে আসার পর ফের বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

    কেন তিনি গলায় গণেশের লকেট পরেছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রথমে ভারতের আভ্যন্তরীণ বিষয়ে নাক গলানো মন্তব্য, এবার হিন্দু দেবতা গণেশকে নিয়ে ফটোশ্যুট কেন? কি প্রমান করতে চাইছেন রিহানা এসব করে? তাঁকে ট্যুইটারে আক্রমণ করা হয়েছে বলেই কি এই ফটোশ্যুট। নানান প্রশ্নে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। তবে এর কোনও জবাব দেননি রিহানা এখনও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Lord Ganesha, Viral Picture

    পরবর্তী খবর