Home /News /entertainment /
Rhea Chakraborty on Sushant Singh Rajput: 'খুব মিস করি তোমায়', সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে আবেগঘন পোস্ট রিয়ার

Rhea Chakraborty on Sushant Singh Rajput: 'খুব মিস করি তোমায়', সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে আবেগঘন পোস্ট রিয়ার

Rhea Chakraborty on Sushant Singh Rajput

Rhea Chakraborty on Sushant Singh Rajput

সুশান্তের পরিবার ও ভক্তদের পাশাপাশি রিয়াও অভিনেতার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন (Rhea Chakraborty on Sushant Singh Rajput)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের তরুণ তারকা অভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। শুক্রবার সুশান্তের জন্মদিন ( Sushant Singh Rajputs Birth Anniversary)। আর সেই বিশেষ দিনে সুশান্তকে স্মরণ করে আবেগঘন তাঁর বিশেষ বন্ধু অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty on Sushant Singh Rajput)। এদিন সুশান্তের পরিবার ও ভক্তদের পাশাপাশি রিয়াও অভিনেতার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন (Rhea Chakraborty on Sushant Singh Rajput)। পুরনো একটি জিম ভিডিও, যেখানে সুশান্ত ও তাঁকে একসঙ্গে দেখা যাচ্ছে, এমন একটি পোস্ট শেয়ার করেছেন রিয়া (Rhea Chakraborty on Sushant Singh Rajput)।

    ক্যাপশনে রিয়া লিখেছেন, 'তোমাকে খুব মিস করি' ( Sushant Singh Rajputs Birth Anniversary)। ব্যাকগ্রাউন্ডে জুড়েছেন পিঙ্ক ফ্লয়েডের 'উইশ ইউ ওয়্যার হিয়ার' গানটি। ইনস্টাগ্রামের স্টোরিতেও তাঁর ও সুশান্তের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন রিয়া। সেখানে শুধুই লাল হৃদয়ের একটি ইমোজি দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে আলাদা করে কিছু লেখেননি। সুশান্তের মৃত্যুর পর রিয়াকে কঠগড়ায় তোলা হয়েছিল নানা ইস্যুতে। সিবিআই সুশান্তের মৃত্যুমামলার দায়িত্ব পাওয়ার পর একাধিকবার রিয়াকে জেরা করা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করা হয়েছিল রিয়ার পরিবারের সদস্য ও সুশান্তের বাড়ির কয়েকজন কর্মীকেও।

    আরও পড়ুন: সপ্তাহে চার দিন কাজ, তিন দিন ছুটি জুনেই চালু ব্রিটেনে! আর ভারতে?

    পরে সুশান্তের মৃত্যু মামলায় ড্রাগের যোগ পাওয়ার পর নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির হাতে গ্রেফতার হতে হয়েছিল রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে। পরে জামিনে মুক্তি পেয়েছেন দু'জনেই। সেই ঘটনার পর দীর্ঘদিন সোশ্যাল মিডিয়া ও ক্যামেরা থেকে দূরে ছিলেন রিয়া। পরে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর কাজ করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত 'চেহরে' ছবিতেও।

    . .

    আরও পড়ুন: হজমের সমস্যা? গবেষণা বলছে কাজে আসবে সাধের কফি!

    সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃতদেহ উদ্ধারের পরই অভিযোগ উঠেছিল, রিয়া ও তাঁর ভাইও সুশান্তকে ড্রাগে আসক্ত করেছিলেন। ফলে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল রিয়াকে। মৃত্যুর কিছুদিন আগে পর্যন্ত রিয়ার সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনের পবিত্র রিস্তা ধারাবাহিকে জনপ্রিয়তা পাওয়ার পর ২০১৩ সালে কাই পো চে ছবিতে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। এর পর একাধিক হিট ছবি করেছেন তিনি। তাঁর শেষ ছবি সঞ্জনা সাঙ্ঘির সঙ্গে দিল বেচারা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Rhea Chakraborty, Sushant singh Rajput

    পরবর্তী খবর