Home /News /entertainment /
Ranveer Singh to Sushmita-Lalit : ললিতের সুস্মিতাকে নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট! দুষ্ট নজর থেকে বাঁচানোর চাবিকাঠি দিলেন রণবীর

Ranveer Singh to Sushmita-Lalit : ললিতের সুস্মিতাকে নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট! দুষ্ট নজর থেকে বাঁচানোর চাবিকাঠি দিলেন রণবীর

Ranveer Singh to Sushmita-Lalit : কমেন্ট বক্সে রয়েছে নানা মুণির নানা মত। তারমধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল রণবীরের সিং-এর পোস্ট। ষ্ট নজর থেকে বাঁচানোর চাবিকাঠি দিলেন রণবীর।

  • Share this:

    #মুম্বই: বঙ্গতনয়া সুস্মিতার ললিত প্রেম ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আইপিএল ফাউন্ডার ললিত মোদির ইনস্টাগ্রাম পোস্ট দেখে ইতিমধ্যেই সবাই অবাক। সেখানে তিনি পরিস্কার ছবি দিয়ে বলেছেন, সুস্মিতা সেনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। কমেন্ট বক্সে রয়েছে নানা মুণির নানা মত। তারমধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হল রণবীরের সিং-এর পোস্ট। সেখানে অভিনেতা কমেন্ট বিভাগে একটি লাল হৃদয় ইমোজি এবং নজর অ্যামিউলেট ইমোজি পোস্ট করেছেন।

    আরও পড়ুন: ঋতুপর্ণা না থাকলে সেদিন 'ইচ্ছে'র ডানা মেলে শিবপ্রসাদের যাত্রা শুরুই হত না সিনেমা জগতে

    নজর অ্যামিউলেট ইমোজি (Nazar Amulet Emoji) কী? নজর অ্যামিউলেট ইমোজিটির অর্থ এটি খারাপ নজর থেকে রক্ষা করে, বিশেষ করে তুর্কি সংস্কৃতিতে বিশ্বাস করা হয় এটি। একটি নীল বৃত্তাকার পুঁতির মতো এক ইমোজি,যার কেন্দ্রে একটি কালো বিন্দু রয়েছে যা সাদা এবং হালকা নীল দিয়ে আংটির মতো, একটি চোখের মতো।

    আরও পড়ুন: রণবীরের নতুন জীবন দর্শন! আগামী ১৫ বছরের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা কাপুর পুত্রের

    বৃহষ্পতিবার সন্ধ্যায় ললিত মোদি তাঁর মালদ্বীপ ট্রিপ থেকে একটা ছবি পোস্ট করেন সুস্মিতা সেনের সঙ্গে। সেইখানে বিশ্বসুন্দরীকে 'বেটার হাফ' বলে বর্ণনা করেন। পোস্টে তিনি লেখেন, "বিশ্বভ্রমণ থেকে লন্ডন ভ্রমণ করে দেশে ফেরার পর মালদ্বীপ ভ্রমণ করলাম। জীবনের আরেক অধ্যায়ের নতুন শুরু। " তবে ছবি দেখে নেটদুনিয়া জুড়ে নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছিল। তবে সব জল্পনার অবসান ঘটেছে ললিত মোদির কথায়। তিনি বলেন, "প্রেম মানেই বিয়ে নয়। কিন্তু সবটাই ঈশ্বরের কৃপায় ঘটবে৷ আমি এইমাত্র ঘোষণা করেছি যে আমরা একসাথে আছি।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Lalit Modi, Ranveer Sing, Susmita Sen

    পরবর্তী খবর