Home /News /entertainment /
Ranveer Singh Shaktimaan: 'শক্তিমান' ফিরছে বড়পর্দায়, মুকেশ খান্নার পছন্দ রণবীর সিংকে! আপনার?

Ranveer Singh Shaktimaan: 'শক্তিমান' ফিরছে বড়পর্দায়, মুকেশ খান্নার পছন্দ রণবীর সিংকে! আপনার?

Ranveer Singh Shaktimaan

Ranveer Singh Shaktimaan

শোনা যাচ্ছে, এই নিয়ে কথাও হয়েছে রণবীরের সঙ্গে, অভিনেতারও দারুণ লেগেছে এই প্রস্তাব। (Ranveer Singh Shaktimaan)

  • Share this:

    #মুম্বই: বলিউডে জোর গুঞ্জন, ৯০-এর দশকের জনপ্রিয় সুপারহিরো 'শক্তিমান'-কে ফের একবার পর্দায় দেখা যাবে। দেশের প্রিয় সুপারহিরো 'শক্তিমান' ফের একবার বিনোদনের জগতে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে এবার শক্তিমান হিসেবে দেখা যেতে পারে রণবীর সিংকে। শোনা যাচ্ছে, এই নিয়ে কথাও হয়েছে রণবীরের সঙ্গে, অভিনেতারও দারুণ লেগেছে এই প্রস্তাব। (Ranveer Singh Shaktimaan)

    শক্তিমান ৯-এর দশকে বিশাল জনপ্রিয়তা পেয়েছিল। দূরদর্শনে দেখানো হত শক্তিমান। মুকেশ খান্না শক্তিমানের চরিত্রে জনপ্রিয়তা পেয়েছিলেন। পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওমকারনাথ শাস্ত্রি ছিল তাঁর আসল নাম। এই নামে একজন চিত্রসাংবাদিক হয়ে কাজ করতেন তিনি। এই চরিত্রকেই ফের একবার বড় পর্দায় ফুটিয়ে তোলার জন্য রণবীর সিংেক প্রস্তাব দেওয়া হয়েছে।

    আরও পড়ুন: কফি উইথ করণে এবার দেখা যাবে না রণবীর কাপুরকে, কারণ জানলে চমকে যাবেন!

    জানা গিয়েছে, 'সোনি পিকচার্স' এবং 'মুকেশ খান্না ভিসম ইন্টারন্যাশনাল' মিলেই নয়ের দশকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের স্মৃতি ফেরাতে চলেছে। ছোটপর্দার সুপারহিট ধারাবাহিক 'শক্তিমান' এবার বড়পর্দায় হাজির হবে। ছবিটির বাজেট ৩০০ কোটি টাকা। 'শক্তিমান'-এর চরিত্রে রণবীর সিংকেই চায় দুই সংস্থা। ইতিমধ্যেই অভিনেতাকে চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

    আরও পড়ুন: ফোরে পড়া ছেলেটার সঙ্গে কী যে ঘটে গেল, বাড়িতে এল নিথর দেহ! শোকে পাথর বাবা-মা

    ইতিমধ্যেই সিনেমার চিত্রনাট্য লেখা হয়ে গিয়েছে। রণবীরকে শোনানোও হয়েছে। ছবিটির জন্য আগ্রহ প্রকাশ করেছেন অভিনেতা। রণবীর এও জানিয়েছেন, সুপারহিরোর চরিত্রে অভিনয় করার ইচ্ছা তাঁর বহুদিনের। তার উপর ছোটবেলা থেকেই 'শক্তিমান' চরিত্রের দারুণ ফ্যান তিনি। তবে এখনও পর্যন্ত ছবিতে সই করেননি তিনি। তাই 'শক্তিমান' ঘিরে মুখে কুলুপ এঁটে আছেন অভিনেতা। উল্লেখ্য, বর্তমানে তিনি করণ জোহরের 'রকি রানি কি প্রেম কাহানি'র শ্যুটিংয়ে ব্যস্ত। এরপরই 'বিগ বস ওটিটি'র সঞ্চালনার দায়িত্ব সামলাবেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Ranveer Singh, Shaktimaan

    পরবর্তী খবর