অতিমারীতে সিনেমা প্রায় নেই! এবার টিভিতে কাজ শুরু করবেন রণবীর সিং!

Ranveer Singh

টেলিভিশনে একটি কুইজ রিয়েলিটি শোয়ের মাধ্যমে রণবীর সিং ছোটপর্দায় কাজ শুরু করতে চলেছেন বলে জল্পনা বলিউডে।

  • Share this:

#মুম্বই: একাধারে টিন-এজারের হার্টথ্রব, যুবতীর ক্রাশ, আবার কেরিয়ারের ঝুলিতে রয়েছে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela bansali) মতো বড় পরিচালকের একাধিক সিনেমাও। সেই রণবীর সিং (Ranveer Singh) এবার টেলিভিশনে। খুব শীঘ্রই না কি তাঁর ছোট পর্দায় অভিষেক হবে।

অতিমারীর পরিস্থিতিতে থিয়েটারে সিনেমা মুক্তিতে অনিশ্চয়তা রয়েছে। করোনা আতঙ্ক কাটিয়ে আবার কবে স্বাভাবিক ছন্দে ফিরবে চলচ্চিত্র জগৎ, তা নিয়ে রয়েছে যথেষ্ট সংশয়। তাই এবার টেলিভিশনে একটি কুইজ রিয়েলিটি শোয়ের মাধ্যমে রণবীর সিং ছোটপর্দায় কাজ শুরু করতে চলেছেন বলে জল্পনা বলিউডে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঞ্চালনায় কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati)-র আদলেই রণবীরের শো হবে বলে গুঞ্জন বলিপাড়ার। সূত্রের খবর, বিগ বি-র শো-এর মতোই প্রতিযোগীদের জন্য বিভিন্ন লাইফলাইন (lifeline থাকবে এবং ভালো খেলতে পারলে প্রতিযোগীরা বড়সড় অঙ্কের পুরস্কারও জিততে পারবেন।

এর আগেও বড় বড় বলিউড স্টারকে টেলিভিশনে সঞ্চালনার কাজে দেখা গিয়েছে। সে শাহরুখ খানই (Shah Rukh Khan) হোন বা সলমন খান (Salman Khan)! আর অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি তো তাঁর কেরিয়ারে একেবারে ক্যামব্যাক শো ছিল। এবার সব কিছু ঠিক থাকলে রণবীরও সামিল হতে চলেছেন এই তালিকায়। তবে বিগ বি-র শো বহু দিন ধরেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সেক্ষেত্রে জনপ্রিয়তার দৌঁড়ে রণবীরের শো কতটা পাল্লা দিতে পারবে, তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

সম্প্রতি অভিনেতা তাঁর কেরিয়ারের প্রথম দিকের প্রতিকুল অবস্থায় কঠিন লড়াইয়ের কথা জানান। একটি ইন্টারভিউতে তিনি বলেন, "আমার লড়াইয়ের দিনগুলিতে আমি ভাবতাম আমার কোনও আশা নেই। বিনোদন জগৎ আমার জন্য অপ্রাপ্য ভাবতাম। কিন্তু জেদ ধরেছিলাম! আমার ক্ষমতা এবং সম্ভাবনার উপর বিশ্বাস রেখেছিলাম। এমনকি যখন আমার কাছে কিছুই ছিল না, তখনও আমার নৈতিকতাই আমার চারিত্রিক বৈশিষ্ট্য ছিল। আমি জানতাম যে আমার রাস্তা অনেক বড়। কিন্তু আমি বিশ্বাস হারাইনি।" শুধু তাই নয়, নিজের স্বপ্নপূরণে চেষ্টার কোনও খামতি রাখেননি রণবীর। অনেক সময় কাজের সুযোগ না পেলেও তিনি হতাশ হননি। একাগ্রতার সঙ্গে নিজের স্বপ্নপূরণের চেষ্টা করে গিয়েছেন। তাই এবার সঞ্চালনা করে কেরিয়ারের আরেক দিকে তিনি কতটা সাফল্য পান, সেটাই এখন দেখার!

Published by:Piya Banerjee
First published: