Ranu Mandal : রাণু মণ্ডলের বেঁফাস মন্তব্যে সোশ্যাল মিডিয়া তোলপাড়! অসংলগ্ন কথা বলে ফের খবরের শিরোনামে...

ফের ভাইরাল রাণু মণ্ডল

Ranu Mandal : আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে রাণু মণ্ডল।

  • Share this:

    #কলকাতা : সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটা গানে রাতারাতি হয়ে উঠেছিলেন রানাঘাটের রাণু মণ্ডল (Ranu Mondal)। পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাক গানও গেয়েছেন রাণু। রানাঘাট থেকে মুম্বই, রানুর এই যাত্রাটা একেবারেই ছিল স্বপ্নের মতো। তবে রাণুকে নিয়ে ঠাট্টাও কম হয়নি সোশ্যাল মিডিয়ায়। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ (Teri Meri) গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রাণুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

    আরও পড়ুন : গানে প্রাণে এক হয়েছে মনে, বাতাসে বইছে বাংলার মাটির গন্ধ, তরুণীর নাচ ছুঁয়ে গেল মনের দশদিক....

    তবে অচিরেই লাইমলাইট সরে গিয়ে আবার অন্ধকারে রাণু। আর আজ একদিকে যখন তাঁর জীবন নিয়ে সিনেমা তৈরির কথা চলছে ঠিক তখনই একটি সাক্ষাৎকারের ভিডিও সামনে আসায় আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে রাণু মণ্ডল। রানাঘাটের ‘লতা মঙ্গেশকর’ নামে খ্যাত রাণু মণ্ডল (Ranu Mondal) ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার আর গানের জন্য নয়। তাঁর বেফাঁস মন্তব্যের জন্য। কিছুদিন আগেই ভাইরাল গান ‘বচপন কা প্যার’ গেয়ে দুম করে নেটিজেনদের নজর কেড়ে নিয়ে ছিলেন রাণু মণ্ডল। আর এবার রাণু এমন এক কাণ্ড করে বসলেন, যা নিয়ে ফের নেটপাড়ায় শুরু হয়ে গেল শোরগোল।

    আরও পড়ুন : দুই হৃদয়ের ভালবাসা পেল পূর্ণতা! 'বিশেষ দিনে' রূপকথার বিয়ে করলেন বাংলার দুই IAS-IPS...

    এই সাক্ষাৎকারে রানুকে জিজ্ঞেস করা হয়, হিমেশ কি আপনার খোঁজখবর নেয়? এই প্রশ্নের উত্তর দিতে বিন্দুমাত্র সময় নেননি রাণু। ক্যামেরার সামনেই বলে বসলেন, ”হিমেশকে তো সেদিনই দেখলাম। টেম্পো করে এসে আমার বাড়ির জানলার পাশে বালি ফেলছে!”

    রাণুর এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই নেটিজেনরা তুমুল হাসাহাসি করতে শুরু করে দিয়েছেন। নেটিজেনদের একাংশ যেমন রাণুকে ট্রোল করতে ব্যস্ত। অন্যদিকে কেউ কেউ রানুর মানসিক অবস্থার প্রসঙ্গ তুলে চিকিৎসক দেখানোর কথাও বলছেন।

    আরও পড়ুন : ট্রোল সইতে না পেরে মানসিক সুস্থতা হারালেন হিরো আলম? ভিডিও ঘিরে তোলপাড় নেটপাড়া...

    বিগত এক বছর ধরেই রাণু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি করার পরিকল্পনা করছেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। অবশেষে ছবিটি হচ্ছে এবং হিন্দিতে। রাণু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ‘সেক্রেড গেমস’-খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। নভেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। ছবির নাম ‘মিস রাণু মারিয়া’। নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে এবং নিশ্চিতভাবে একাধিক গান থাকবে। সবমিলিয়ে রানাঘাটের রাণু যে খুব শিগগিরই প্রচারের আলো থেকে সরছেন না সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

    Published by:Sanjukta Sarkar
    First published: