Hero Alom : ট্রোল সইতে না পেরে মানসিক সুস্থতা হারালেন হিরো আলম? ভিডিও ঘিরে তোলপাড় নেটপাড়া...

হিরো আলমের ভিডিও ঘিরে উত্তেজনা!

Hero Alom : কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী?

  • Share this:

    #কলকাতা : নেটপাড়ায় অন্যতম জনপ্রিয় ও চর্চিত বাংলাদেশি অভিনেতা হিরো আলমকে (Hero Alom) কে না চেনে! নিজের লুক ও অভিনয় দক্ষতার জন‍্য কখনও কখনও রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয়েছে এই অভিনেতাকে ((Hero Alom) । এতটাই, যে সমালোচনা এবং ট্রোলের জন‍্যই বিখ‍্যাত হয়ে উঠেছেন তিনি। কিন্তু হিরো আলমকে (Hero Alom)  নিয়ে যতই ট্রোল হোক না কেন, তাঁকে উপেক্ষা ক‍রা কঠিন। নিজের দক্ষতাতেই নেটদুনিয়ায় বেশ বড় জায়গা করে নিয়েছেন হিরো আলম।

    তবে সম্প্রতি বাংলাদেশের এই অভিনেতাকে নিয়ে বেশ চিন্তায় পড়েছেন নেটনাগরিকরা। অনুরাগীদের আশঙ্কা, মানসিক সুস্থতা হারিয়েছেন হিরো আলম। কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে যেখানে শতছিন্ন জামা কাপড় পরে পাগলের মতো ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে হিরো আলমকে। আর সেই ভিডিও ঘিরেই পরে গিয়েছে ঢি ঢি! তবে কী সত্যি মানসিক ভারসাম্য হারিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা?

    আরও পড়ুন : ‘পাশে আছি, কোনও চিন্তা কোরো না'! কার চিঠি প্রকাশ্যে আনলেন পরীমনি?

    ভিডিওতে দেখা যাচ্ছে কখনো রাস্তার পাশে রাখা আবর্জনা ফেলার পাত্র ঘাঁটছেন আবার কখনো কাঁধে একটা বড়সড় বস্তা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন উদ্দেশ‍্যহীন ভাবে। এই দৃশ‍্য দেখেই নেটিজেনদের চিন্তা, সত‍্যি সত‍্যি পাগল হয়ে গেলেন নাকি হিরো আলম? তবে ভিডিওটি একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে আসলে এটি একটি ছবির দৃশ‍্য। ক‍্যামেরার সামনে অভিনয় করছেন হিরো আলম। সে কারণেই তাঁর অমন ভবঘুরের মতো বেশভূষা।

    অদ্ভূত উচ্চারণ ও বেসুরো গায়কীর দৌলতে ইতিমধ‍্যেই নেটদুনিয়ায় চরম ভাইরাল হয়েছে হিরো আলমের সিংহলী ভাষায় গাওয়া গান ‘মানিকে মাগে হিথে’। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছে হিরো আলমের কাণ্ড দেখে। অনেকে বলছেন, এ গান শুনলে যে কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। কিংবা উল্টোটাও হতে পারে, অসুস্থ মানুষ প্রাণশক্তিতে ভরপুর হয়ে এক্কেবারে সুস্থ হয়ে উঠতে পারেন এই গান শুনে। মাস কয়েক আগে স্ত্রী নুসরত জাহান সুমির (nusrat jahan sumi) সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখ খোলেন হিরো আলম। তিনি লেখেন, "কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলির সাথে পালিয়ে গেছে। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। কেউ গুজবে কান দেবেন না।"

    Published by:Sanjukta Sarkar
    First published: