• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ranu Mondal: বাস্তবের রানু মণ্ডলকে জড়িয়ে ধরলেন পর্দার রানু! মুহূর্তে ভাইরাল সেই ছবি

Ranu Mondal: বাস্তবের রানু মণ্ডলকে জড়িয়ে ধরলেন পর্দার রানু! মুহূর্তে ভাইরাল সেই ছবি

বাস্তবের রানু মণ্ডলকে জড়িয়ে ধরলেন পর্দার রানু! মুহূর্তে ভাইরাল সেই ছবি

বাস্তবের রানু মণ্ডলকে জড়িয়ে ধরলেন পর্দার রানু! মুহূর্তে ভাইরাল সেই ছবি

Ranu Mondal: রানুর চরিত্রে অভিনয় করছেন সেক্রেড গেমস খ্যাত ঈষিকা দে (Eshika Dey)। চরিত্রটি বোঝার জন্য রানুর সঙ্গে একাধিকবার দেখাও করেছেন ঈষিকা।

  • Share this:

    #কলকাতা: রাণাঘাট স্টেশনে গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল (Ranu Mondal)। তার পর থেকে বিভিন্ন বিষয়ে বার বার খবরে উঠে এসেছেন রাণাঘাটের রানুদি। এমনকি তাঁকে নিয়ে বড় পর্দায় ছবিও হতে চলেছে। পরিচালক ঋষিকেশ মণ্ডলের পরিচালিত ছবিতে ধরা পড়বে রানুর জীবন যাত্রা। রানুর চরিত্রে অভিনয় করছেন সেক্রেড গেমস খ্যাত ঈষিকা দে।

    চরিত্রটি বোঝার জন্য রানুর (Ranu Mondal) সঙ্গে একাধিকবার দেখাও করেছেন ঈষিকা। ইন্টারনেট সেনসেশনের সঙ্গে সময়ও কাটাচ্ছেন অভিনেত্রী। সোমবার নিজের ফেসবুক প্রোফাইলেও রানুর সঙ্গে একটি ছবি আপলোড করলেন ঈষিকা। ঈষিকার প্রোফাইল পিকচারে দেখা যাচ্ছে, রাণু তাঁকে জড়িয়ে ধরে আছেন। ছবি থেকেই স্পষ্ট, রানু মণ্ডলের সঙ্গে অনেকটাই সময় কাটাচ্ছেন ঈষিকা। ছবিটি মুহূর্তে ভাইরালও হয়।

    আরও এক‌টি ভিডিওতে দেখা যাচ্ছে, রানু (Ranu Mondal) খাওয়ার মাঝেই গান গাইছেন। ঈষিকা মন দিয়ে শুনছেন তাঁর গান। ঋষিকেশের পরিচালিত এই ছবির নাম 'মিস রানু মারিয়া'। ছবির কাজ যে জোর কদমে চলছে তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়।

    প্রসঙ্গত, রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটি গান ভাইরাল হতেই রানাঘাটের লতাকন্ঠীর তকমা পেয়েছিলেন সেই প্রৌঢ়া। কয়েক লহমায় যেন বদলে গিয়েছিল তাঁর জীবন। রানাঘাট স্টেশন থেকে বলিউডের খ্যাতির মুখ পর্যন্ত দেখে নিয়েছিলেন তিনি। একটি রিয়্যালিটি শোয়ে গিয়ে রানু মণ্ডল চোখে পড়ে যান বলিউড সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার। তাঁর একটি ছবিতে গান গেয়েছিলেন রানু মণ্ডল। সেই গানও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া।

    আরও পড়ুন- ফারহার চোখে বিগবসের ঘরে সেরা করণ কুন্দ্রা! প্রথম তিনে কারা রইলেন

    তবে খ্যাতি পাওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়িয়েছেন রানাঘাটের লতাকন্ঠী। কিন্তু তবুও সোশ্যালে তাঁর জনপ্রিয়তা কমেনি। ইউটিউবাররাও নিজেদের কনটেন্ট প্রচারের জন্য পৌঁছে যান রানু মণ্ডলের কাছে। কারণ তিনি থাকলেই সেই ভিডিওর ভিউ ঝড়ের গতিতে বাড়তে থাকে। এখন অপেক্ষা বড় পর্দায় তাঁর বায়োপিক দেখার।

    আরও পড়ুন- বাঙালি আবার হলমুখী 'গোলন্দাজ'-এর হাত ধরে! প্রথম সপ্তাহেই বড় অঙ্কের ব্যবসা দেবের ছবির

    Published by:Swaralipi Dasgupta
    First published: