Home /News /entertainment /
Ranjit Mallick : বেল্ট হাতে রঞ্জিত মল্লিককে মনে আছে? ৪০ বছর পর পর্দায় ফিরছে 'শত্রু'-র শুভঙ্কর সান্যাল

Ranjit Mallick : বেল্ট হাতে রঞ্জিত মল্লিককে মনে আছে? ৪০ বছর পর পর্দায় ফিরছে 'শত্রু'-র শুভঙ্কর সান্যাল

৪০ বছর পর পর্দায় ফিরছে শত্রু-র শুভঙ্কর সান্যাল

৪০ বছর পর পর্দায় ফিরছে শত্রু-র শুভঙ্কর সান্যাল

Ranjit Mallick: চরিত্রটির নাম ছিল শুভঙ্কর সান্যাল। ৪০ বছর পরে সেই চরিত্রটিই পর্দায় ফিরতে চলেছে। অভিনয় করছেন রঞ্জিত মল্লিকই।

  • Share this:

    #কলকাতা: শত্রু ছবিতে পুলিশ আধিকারিকের চরিত্রে অভিনয় করে বাংলার দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক। সেই সৎ নিষ্ঠাবান পুলিশ আধিকারিকের চরিত্রেই বহু ভক্তরা মনে রেখেছেন বর্ষীয়ান অভিনেতাকে। চরিত্রটির নাম ছিল শুভঙ্কর সান্যাল। ৪০ বছর পরে সেই চরিত্রটিই পর্দায় ফিরতে চলেছে। অভিনয় করছেন রঞ্জিত মল্লিকই।

    তবে শুভঙ্কর সান্যাল এবার পুলিশ আধিকারিক নন। এবার তাঁকে দেখা যাবে সত্যবাদী নিষ্ঠাবান উকিলের চরিত্রে। উকিল শুভঙ্কর স্যানালের জীবন নিয়ে তৈরি ছবি অপরাজেয়। কোনওদিন মিথ্যে বা অসৎ কোনও কাজকে মেনে নেননি! কিন্তু জীবনের শেষ পর্যায়ে এসে এলোমেলো হয়ে যায় তার জীবন।

    এক মামলায় তার মক্কেল টাকার জন্য অনৈতিক ভাবে কেস তুলে নেয়, এই কষ্টে অবসর নেন শুভঙ্কর। অবসর জীবনে তাঁর স্ত্রী তাঁদের একমাত্র পুত্র এবং পুত্রবধূ ও নাতির প্রতীক্ষায় এক সময়ে নিজেকে শেষ করে দেন! ভেঙে পড়েন শুভঙ্কর বাবু! কিন্ত আবার তাকে জাগিয়ে তোলে পাশের বাড়ির এক বৃদ্ধের ওপর বাড়ি বিক্রির ষড়যন্ত্র জড়িত এক সন্তানের অন্যায়ের বিরুদ্ধে আবারও গর্জে ওঠে সেই হারানো শুভঙ্কর সান্যাল।

    আরও পড়ুন- ২৩০ থেকে ওজন কমিয়ে ৭৫কেজি! কী ভাবে পারলেন? অবশেষে মুখ খুললেন আদনান সামি

    নেহাল দত্ত পরিচালিত এই ছবিতে রঞ্জিত মল্লিক ছাড়াও অভিনয় করেছেন, সাবিত্রী চট্টোপাধ্যায়, লাবনী সরকার, সুমিত গঙ্গোপাধ্যায়, মৃণাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায় , সায়ন বন্দ্যোপাধ্যায়, ওরিন , গোপাল তালুকদার প্রমুখ। তবে এই ছবির শ্যুটিং আগেই হয়েছে। কোভিড মহামারীর আগেই ছবির শ্যুটিং হয়েছে।

    আরও পড়ুন- সম্পর্কে প্রাক্তনের হাতছানি! মলদ্বীপ থেকে ফিরেই ভিকির উপর অসন্তুষ্ট ক্যাটরিনা কাইফ

    মোজোটেল এন্টারটেনমেন্টস এবং দিব্যা ফিল্মসের উপস্থাপনায় মুক্তি পেতে চলেছে এই ছবি। সেই পুরনো শুভঙ্কর সান্যালকে পর্দায় ফিরিয়ে আনবেন বলেই ঠিক করেছিলেন পরিচালক নেহাল। আর চরিত্রের এই নাম শুনে রাজিও হয়ে যান রঞ্জিত মল্লিক। শত্রুর পরে প্রায় ৪০ বছর পরে শুভঙ্কর সান্যাল পর্দায় ফিরছে। তাই চরিত্রটি নিয়ে উত্তেজিত অভিনেতা নিজেও।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ranjit Mallick

    পরবর্তী খবর