• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • রানির বাবা-মাকে ঘরে বন্দি করে রেখেছিলেন শ্বশুর যশ চোপরা ! কারণ জানলে অবাক হবেন

রানির বাবা-মাকে ঘরে বন্দি করে রেখেছিলেন শ্বশুর যশ চোপরা ! কারণ জানলে অবাক হবেন

Rani Mukerji

Rani Mukerji

রানি বিয়ে করেছেন যশ চোপরার ছেলে আদিত্য চোপরাকে। তাঁদের একটি ফুটফুটে কন্যা সন্তানও রয়েছে। তবে বিয়ের পর রানি অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই:  রানি মুখোপাধ্যায়। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ছবি 'বিয়ের ফুল' দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই নায়িকা। তারপর ধীরে ধীরে বলিউডে একের পর এক ছবি সুপারহিট। রানি , শাহরুখ ও কাজল অভিনীত ছবি 'কুছ কুছ হোতা হ্যায়' আজও মানুষ দেখে।

    শুধু কাজল-শাহরুখের জুটিই হিট ছিল না। হিট হয়েছিল শাহরুখ-রানির জুটিও। তবে রানি যার সঙ্গেই জুটি বেঁধেছেন তা হিট হয়েছে। সে বিবেক ওবেরয় হোক বা অভিষেক বচ্চন কিংবা অমিতাভ বচ্চন।

    রানি বিয়ে করেছেন যশ চোপরার ছেলে আদিত্য চোপরাকে। তাঁদের একটি ফুটফুটে কন্যা সন্তানও রয়েছে। তবে বিয়ের পর রানি অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন। যদিও বিয়ের পরেও 'হিচকি', মর্দানি'র মতো ছবি তুমুল হিট হয়। সামনেই 'বান্টি আউর বাবলি'র সেকেন্ড পার্টে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

     আরও পড়ুন: কতটা পড়ছে নক্ষত্রের প্রভাব? পড়াশোনায় কেমন বলে দেবে আপনার রাশি!

    কিন্তু এসবের মাঝেই সম্প্রতি এক ঘটনা সামনে এসেছে। যা নিয়ে চর্চা চলছে সব মহলে। রানির শ্বশুর যশ চোপরাকে নিয়ে চলছে জল্পনা। সম্প্রতি যে ঘটনা সামনে এসেছে তাতে রানি বলছেন যশ চোপরা নাকি রানির মুখ থেকে হ্যাঁ শোনার জন্য তাঁর বাবা ও মাকে আটকে দিয়েছিলেন ঘরে।

    কিন্তু কি বিষয়ে হ্যাঁ শুনতে চেয়েছিলেন যশ চোপরা? রানি-আদিত্যর বিয়ে নিয়ে? যদিও বিষয়টা তা নয়। আসলে সে সময় 'সাথিয়া' ছবির জন্য রানিকে চেয়েছিলেন চোপরা সাহেব। কিন্তু রানির ওই ছবি করার ইচ্ছে একেবারেই ছিল না।

     আরও পড়ুন: অনুপম রায় ও পিয়ার বিবাহ-বিচ্ছেদ! স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে বেরিয়ে এবার শুধু বন্ধু তাঁরা !

    কারণ হিসেবে রানির কাছে তেমন কিছুই ছিল না। সেই সময়টায় বাড়িতে বসে, বই পড়ে সময় কাটাচ্ছিলেন রানি। হাতে কোনও কাজ ছিল না। সব সিনেমাকে ন করে দিচ্ছিলেন। এই সময় যশ চোপরা রানি ও বিবেক নিয়েই 'সাথিয়া' করতে চান। এবং রানি না করে দেন।

    এর পরেই চোপরা সাহেবের অফিসে যান রানির বাবা ও মা। এবার যশ চোপরা রানিকে ফোন করে বলেন, 'তুমি যতক্ষণ না আমার ছবি করতে রাজি হবে, আমি তোমার বাবা মাকে ছাড়বো না। ঘরে তালাবন্দি করে রাখবো।" এই কথা শুনে বাধ্য হয়েই এক প্রকার হ্যাঁ করতে হয় রানিকে। যদিও সে সময় 'সাথিয়া' সুপারডুপার হিট হয়। এর পর বহু ছবিতেই রানি যশ চোপরার সঙ্গে কাজ করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: