হোম /খবর /বিনোদন /
কালো কাচের গাড়ি নয়, রাস্তায় ই-বাইকে ইতিউতি ঘুরছেন রণবীর, জানেন কত দাম এই বাহনের!

কালো কাচের গাড়ি নয়, রাস্তায় ই-বাইকে ইতিউতি ঘুরছেন রণবীর, জানেন কত দাম এই বাহনের!

এর আগে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং বলি নায়িকা-প্রাক্তন প্রযোজক অনুষ্কা শর্মা মুম্বইয়ের রাস্তায় স্কুটি চেপে ঘুরে বেরিয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: কাপুর পরিবারের বংশধর বলে কথা! তার উপরে টিনসেল টাউনের প্রথম সারির তারকা। কালো কাচের গাড়ি চেপে না ঘুরলে যে মানুষের ভিড় ছেঁকে ধরবে তাঁকে! সে দিকে খেয়াল নেই রণবীর কাপুরের। নতুন ই-বাইকে চেপে হাওয়া খেতে খেতে শহর উপভোগ করছেন বলিপাড়ার নতুন বাবা।

কাণ্ড দেখে ক্যামেরা নিয়ে ছুটে এসেছেন ছবি শিকারী থেকে শুরু করে সাধারণ মানুষ! তাঁদের দৌলতে রণবীরের নতুন ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সোমবারের এই ভিডিওতে দেখা যাচ্ছে, সাইকেলের মতো দেখতে লাল রঙের ই-বাইক চালাচ্ছেন রণবীর। হেলমেটে মুখ ঢাকেননি তিনি। কেবল নীল রঙের একটি টুপি মাথায়। আর সাদা রঙের একটি মাস্ক তাঁর মুখে। সাদার উপর নীল আর হলুদ কাজ করা টি শার্ট আর ডেনিমে সেজেছেন আলিয়ার স্বামী।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

সূত্রের খবর, পারিবারিক অনুষ্ঠানে হাজিরা দিয়ে ফিরছিলেন 'রাহা'র বাবা। সেই মুহূর্তেই তাঁকে চিনে ফেলেছেন সাধারণ মানুষ। ক্যামেরা দেখে হাত নেড়ে অভিবাদন জানান রণবীর।

আরও পড়ুন: সামান্থাকে বিয়ে না করে উপায় ছিল না নাগার! কেন? বিস্ফোরক প্রাক্তন স্বামী

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যেই ইলেকট্রনিক বাইকটি তিনি চালাচ্ছিলেন, তার দাম প্রায় দু'লক্ষ টাকা।

এর আগে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং বলি নায়িকা-প্রাক্তন প্রযোজক অনুষ্কা শর্মা মুম্বইয়ের রাস্তায় স্কুটি চেপে ঘুরে বেরিয়েছিলেন। স্বামীকে জড়িয়ে ধরে স্কুটির পিছনে বসে ছিলেন ভামিকার মা। অনুষ্কার শ্যুটিং শেষ হওয়ার পর দু'জনে মিলে শহর সফরে বেরিয়েছিলেন তারকা দম্পতি।

আরও পড়ুন: মুখ আড়াল করে মুম্বইয়ের রাস্তায় স্কুটি চেপে ঘুরে বেড়ালেন বিরাট-অনুষ্কা! দেখুন ভিডিও

মাঝে মধ্যেই তারকারা শহরের মুক্ত হাওয়া খেতে কালো কাচের বাইরে সফর করতে বেরিয়ে পড়েন। সাধারণের জীবন যাপনের আনন্দে উপভোগের থেকে বঞ্চিত কেন হবেন তাঁরা?

Published by:Teesta Barman
First published:

Tags: E-bike, Ranbir Kapoor