Home /News /entertainment /
Ranbir Kapoor and Alia Bhatt wedding: গলায় মালা দিয়ে মন্দিরে রণবীর আলিয়া! বিয়ের তারিখ জিজ্ঞেস করতেই বললেন...

Ranbir Kapoor and Alia Bhatt wedding: গলায় মালা দিয়ে মন্দিরে রণবীর আলিয়া! বিয়ের তারিখ জিজ্ঞেস করতেই বললেন...

Ranbir Alia: “আমি জানি না কখন বিয়ে করব। আমরা সত্যিই তারিখ নিয়ে কোনও সিদ্ধান্ত নিইনি। বিয়ের কার্ডে সেটা স্পষ্টভাবেই লেখা থাকবে। তবে আমরা এখনও কার্ড ছাপাইনি,” বলেছিলেন রণবীর।

  • Share this:

    #মুম্বই: প্রায় প্রতি সপ্তাহেই গুজব ছড়াচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের (Ranbir Kapoor and Alia Bhatt wedding) বিয়ের তারিখ নিয়ে। অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা, এদিকে তারকা যুগলের তরফে কোনও সবুজ সংকেতই নেই। বিয়ে করার কথা বারেবারেই নিশ্চিত করেছেন রণবীর (Ranbir Kapoor) আলিয়া (Alia Bhatt), তবে এখনও কোনও তারিখ  জানাননি তাঁরা, অন্তত প্রকাশ্যে। শোনা যাচ্ছিল, রণবীর এবং আলিয়া এই বছরের এপ্রিলেই গাঁটছড়া (Ranbir Kapoor and Alia Bhatt wedding) বাঁধতে পারেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি।

    আরও পড়ুন- কলেজে পড়াতেন ইংরেজি, এখন চালাচ্ছেন অটো! ৭৪ বছরের বৃদ্ধের কাহিনিতে অবাক নেটিজেনরা

    রণবীরকে তাঁর এবং আলিয়ার বিয়ে (Ranbir Kapoor and Alia Bhatt wedding) নিয়ে জিজ্ঞাসা করেছিল ফিল্ম কম্প্যানিয়ন। রণবীর জানিয়েছেন বিয়ে ঘটা করেই অনুষ্ঠিত হবে, তবে তার তারিখ এখনও ঠিক করা হয়নি। “আমি জানি না কখন বিয়ে করব। আমরা সত্যিই তারিখ নিয়ে কোনও সিদ্ধান্ত নিইনি। বিয়ের কার্ডে সেটা স্পষ্টভাবেই লেখা থাকবে। তবে আমরা এখনও কার্ড ছাপাইনি,” বলেছিলেন রণবীর।

    এনডিটিভিকেও রণবীর বলেন, “আমি মিডিয়ার সঙ্গে কথা বলার সময় বিয়ের কোনও তারিখ ঘোষণা করব না। তবে আলিয়া এবং আমার তাড়াতাড়িই বিয়ে করার সমস্ত ইচ্ছা রয়েছে, তাই হ্যাঁ, আশা করছি শীঘ্রই বিয়ে করব।”

    এর আগে, রণবীরের পিসি রিমা জৈনও জানিয়েছিলেন, এপ্রিলে বিয়ের (Ranbir Kapoor and Alia Bhatt wedding) বিষয়ে তিনি কিছুই জানেন না। “এরকম কিছু না। আমরা এখনও কিছু প্রস্তুতিই নিইনি তাহলে বিয়েটা হবে কীভাবে। এত তাড়াতাড়ি হলে তো আমারও অবাক লাগবে। বিয়ে অবশ্যই হবে, তবে আমি জানি না কখন,” পিঙ্কভিলাকে বলেছিলেন রিমা।

    আরও পড়ুন- আপনার ব্যক্তিত্বের সবচেয়ে বিরক্তিকর দিক জানতে চান? ভালো করে দেখুন এই ছবিটি!

    প্রাক্তন সাংবাদিক রাজীব মাসান্দকে দেওয়া একটি সাক্ষাত্কারে রণবীর ২০২০ সালে আলিয়া ভাটের সঙ্গে তাঁর বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছিলেন। রণবীর জানিয়েছিলেন, মহামারী না হলে তিনি এবং আলিয়া সেই বছরই গাঁটছড়া বাঁধতেন।

    রণবীর এখন ব্যস্ত তাঁর প্রয়াত বাবা ঋষি কাপুরের শেষ সিনেমা শর্মাজি নমকিনের প্রচারে। এ বছর রণবীরের দু’টি সিনেমা মুক্তির অপেক্ষায়। YRF-এর শামশেরাতে দেখা যাবে রণবীরকে এবং আলিয়া ভাটের সঙ্গে বহু প্রতীক্ষিত সিনেমা ব্রহ্মাস্ত্রে দেখা যাবে তাঁকে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমাল এবং লভ রঞ্জনের আগামী সিনেমাতেও দেখা যাবে তাঁকে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর