Home /News /entertainment /
Ranbir Kapoor and Alia Bhatt Wedding: ফের বদলাল রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ের তারিখ! এতবার বদল নিয়ে ধন্দে অনুরাগীরা

Ranbir Kapoor and Alia Bhatt Wedding: ফের বদলাল রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ের তারিখ! এতবার বদল নিয়ে ধন্দে অনুরাগীরা

Ranbir Alia Marriage: বিয়ে ১৪ এপ্রিল অনুষ্ঠিত হবে। আর আলিয়ার মেহেন্দি অনুষ্ঠান হবে তার একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল

  • Share this:

    Ranbir Kapoor and Alia Bhatt Wedding: একটি বিয়ে নিয়ে এতরকমের গুজব দেখে এবার বেশ হতভম্ভই নেটিজেনরা। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে এই বছরের অন্যতম প্রতীক্ষিত বিয়ের একটি। বিয়ের বিষয়ে একাধিক প্রতিবেদন শিরোনামে ঠাঁই পেয়েছে। তবে সকলেই যেমন জানতেন ১৭ এপ্রিল বিয়ে হতে চলেছে, তেমনটা নয়। সমস্ত জল্পনা কল্পনার উড়িয়ে আলিয়া ভাটের কাকা রবিন ভাট নিশ্চিত করে জানিয়েছেন যে আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন। ইন্ডিয়া টু’ডের প্রতিবেদন অনুযায়ী, রবিন ভাট জানিয়েছেন বিয়ে ১৪ এপ্রিল অনুষ্ঠিত হবে। আর আলিয়ার মেহেন্দি অনুষ্ঠান হবে তার একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল। আলিয়ার কাকা আরও জানিয়েছেন, আরকে-র বান্দ্রার বাড়ি বাস্তুতেই বিয়ের আসর বসবে।

    আরও পড়ুন- সবাইকে তাজ্জব করে আগেভাগেই বিয়ে সারলেন রণবীর আলিয়া! ভাইরাল হল বিয়ের এই ছবি

    এর আগে, রণবীরের মা এবং প্রবীণ অভিনেত্রী নীতু কাপুর বিয়ের গুজব সম্পর্কে কথা বলতে গিয়ে News18.com-কে জানান বিয়ে নিয়ে চলা ‘সব জল্পনা’ চুটিয়ে উপভোগ করছে তারকা পরিবার। “প্রায় দুই বছর ধরে গুজব চলছে। রণবীরের বিয়ে ঘিরে যে সব জল্পনা চলছে, তাতে আমরা মজাই পাচ্ছি। কেউ কেউ বলছেন ১৫ এপ্রিল বিয়ে, কেউ বলছেন ১৭ এপ্রিল। জ্যোতিষীরা আবার আরেক তারিখ বলছেন। তারিখ এবং স্থান ক্রমাগত পরিবর্তন হয়েছে। প্রথমে শুনলাম রণথম্বোরে বিয়ে হবে ওঁদের, তারপর শুনলাম অন্য কোথাও এবং এখন চেম্বুরের আরকে স্টুডিওতেই নাকি বিয়ে হওয়ার কথা! দেখা যাক শেষ পর্যন্ত কোথায় হয়,” বলেন নীতু।

    বেশ কয়েকটি সংবাদ সংস্থা জানিয়েছে রণবীর এবং আলিয়ার বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। সুত্রের খবর, পঞ্জাবি মতেই হবে এই বিয়ে। এবং রণবীরের মা নীতু কাপুর ডিজাইনার মনীশ মালহোত্রার তৈরি পোশাক পরবেন। আলিয়া বিয়েতে পরবেন সব্যসাচীর লেহেঙ্গা, রণবীরের পোশাকটিও মনীশ মালহোত্রাই ডিজাইন করবেন।

    আরও পড়ুন- ঋষি কাপুর, নীতু সিংয়ের বিয়েকেই অনুসরণ, গুরুদ্বারে লঙ্গর খাওয়াবেন রণবীর আলিয়া

    রণবীর এবং আলিয়াকে প্রথমবার পর্দায় একসঙ্গে দেখা যাবে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র সিনেমায়। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনিও। এছাড়াও বাণী কাপুরের সঙ্গে শামশেরায় দেখা যাবে রণবীরকে। পুষ্পা তারকা রশ্মিকা মান্দানার সঙ্গে অ্যানিমাল সিনেমাও দেখা যাবে তাঁকে। অন্যদিকে, আলিয়া ভাট বর্তমানে রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমায় কাজ করছেন যাতে রণবীর সিং রয়েছেন প্রধান চরিত্রে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর