নাচতে নাচতে শার্ট তুলে দিল রণবীর... লিক হল আলিয়া-রণবীরের উদ্দাম নাচের ভিডিও--

নাচতে নাচতে শার্ট তুলে দিল রণবীর... লিক হল আলিয়া-রণবীরের উদ্দাম নাচের ভিডিও--

নাচতে নাচতে নিজের শার্টটা তুলে দিলেন রণবীর...সুস্পষ্ট অ্যাবস

  • Share this:

#মুম্বই: এই মুহূর্তে বারাণসীতে 'ব্রহ্মাস্ত্র'-র শ্যুটিংয়ে ব্যস্ত আলিয়া ভাট, রণবীর কাপুর। এবার এক্কেবারে শ্যুটিং লোকেশন থেকে লিক হল আলিয়া-রণবীরের দুরন্ত ডান্স-সিকোয়েন্স! গুলেরিয়া ঘাটে উদ্দাম নাচে কপোত-কপোতি... ক্লিপিংস নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই কাঁপিয়ে দিয়েছে... কোটি কোটি লাইক-শেয়ার-ভিউ... নিমেষে ভাইরাল নাচের দৃশ্য!

ব্লু-ডেনিমের সঙ্গে সবুজ শার্ট, মিলিটারি প্রিন্টের জ্যাকেটে রণবীরের 'কিলার' লুক, সঙ্গে আলিয়ার ডিপ ভি নেক টপ, লাল শ্রাগ... উফফফ... গুলেরিয়া ঘাটে আগুন জ্বলল... তারমধ্যেই একটি দৃশ্যে দেখা যায়, নাচতে নাচতেই শার্ট তুলে অ্যাবস দেখাচ্ছেন 'রকস্টার'... লাখো লাখো ফ্যানেদের হার্ট-অ্যাটাক হওয়া আটাকাবে কে?

অয়ন মুখোপাধা্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র', রিল লাইভে জুটি বেঁধেছেন রিয়েল লাইফ জুটি রণবীর কাপুর, আলিয়া। জানা যায়, বারাণসীর অলি-গলি দিয়ে পায়ে হেঁটেই গাই ঘাটে পোঁছান মিঞা-বিবি। তারপর নৌকা করে গুলেরিয়া ঘাট। আর সেকানেই 'ধমাকা'... ডান্স সিকোয়েন্সের কোরিয়োগ্রাফি করেছেন রেমো ডি'সুজা। এর আগের শেডিউল ছিল মানালিতে, সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে শ্যুট করেন আলিয়া-রণবীর। ছবির প্রযিজনা সংস্থা করণ জোহরের 'ধর্মা প্রোডাকশন'। প্রথম দিকে ঠিক ছিল চলতি বছরের ক্রিসমাসে ছবি রিলিজ করবে, কিন্তু মুক্তি পিছিয়ে যায় আগামী বছরের মে-মাসে।

দেখুন সেই ভিডিও--
View this post on Instagram

Ranbir and alia at raaj ghat in varanasi #aliabhatt #alia #aliabhattfans #aliabhatthottest #aliabhattfc #salmankhan #shahrukhkhan #ranbirkapoor #ranveersingh #shraddhakapoor #sunnyleone #dishapatani #saraalikhan #katrinakaif #kareenakapoor #latestfashion #bollywood #hollywoodunlocked #deepikapadukone #takht #varundhawan #sanjaydutt #sanjubaba #sonakshisinha #sonamkapoor #instagram #sadak2 #kritisanon #aliabhattdream

A post shared by alia

First published: December 16, 2019, 3:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर