• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RAKSHA BANDHAN 2021 HOW SAIF SOHA ALI KHAN TAIMUR INAAYA CELEBRATED RAKSHA BANDHAN SANJ

Raksha Bandhan 2021 : রাখি উৎসবে সইফ-সোহা-তৈমুর-ইনায়া! আর জেহ? মুহূর্তে সুপার ভাইরাল ছবি...

রাখি উৎসবে সামিল তৈমুর-ইয়ানারা

Raksha Bandhan 2021 : একদিন দেরিতে রাখি উদযাপন করেছেন তাঁরা। কারণ রাখির দিনই মলদ্বীপ থেকে দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে ছুটি কাটিয়ে ফিরেছেন করিনা এবং সইফ।

  • Share this:

    #মুম্বই : বছর চার-এর খুদে তৈমুর। সেও যে বড় দাদা। তাই রাখি উৎসবে বাবা সইফ আলি খানের (Saif Ali Khan) কোলে বসে তুতো বোন ইনায়ার কাছ থেকে রাখি পরতে দেখা গেল 'ছোটে নবাব' তৈমুরকেও(Taimur)। একদিন দেরিতে রাখি উদযাপন করলেন সইফিনার বড় ছেলে তৈমুর আলি খান। ভাইপো এবং মেয়ের রাখি উদযাপনের মুহূর্তের আদুরে সেই ছবি শেয়ার করেছেন সোহা আলি খান (Soha Ali Khan)।

    ছবিতে দুই ভাই-বোনকে দেখা গিয়েছে বাবা ও মায়ের কোলে। ছোট বোন ইনায়ার পরনে ছিল নীল ফ্রক। সাদা টি-শার্ট এবং আকাশি শর্টস পরে দেখা গিয়েছে তৈমুরকে। পোস্টের ক্যাপশনে সোহা লেখেন, ‘বেঁধে রেখেছে একে অপরকে। করিনা কাপুর খান এবং সাবা আলি খান রাখিতে মিস করছি তোমাদের’। ভাইপো ইব্রাহিমকেও রাখিতে মিস করছে বোন ইনায়া। এমনটাই পোস্টে লিখেছেন সোহা।

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    অন্য একটি ছবিতে দেখা গিয়েছে ছোট্ট ভাইকে আদর করে চুমু খাচ্ছে ইয়ানা। ক্যাপশনে সোহা বৌদি করিনা কাপুর খানকে উল্লেখ করে লিখেছেন, 'ফার্স্ট রাখি'। তবে কি এই তৈমুরের ছোট ভাই জেহ? সেই প্রশ্নের উত্তর অবশ্য খোলসা করা নেই ছবিতে বা কমেন্ট বক্সে।

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    একদিন দেরিতে রাখি উদযাপন করেছেন তাঁরা। কারণ রাখির দিনই মলদ্বীপ থেকে দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে ছুটি কাটিয়ে ফিরেছেন করিনা এবং সইফ। রবিবারই তাঁরা মুম্বই ফিরেছেন। রাখি বন্ধনের দিন দাদা সইফ আলি খানের সঙ্গে ছবি দিয়ে সোহা লেখেন, ‘আজ তোমাকে মিস করছি কিন্তু কাল অবশ্যই উদযাপন করব! শুভ রাখি বন্ধন ভাই #HappyRakshabadhan.’

    খুব শিগগিরই হরর কমেডি ছবি ‘ভূত পুলিশ’-এ অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খানকে। ছবিতে আরও অভিনয় করছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ইয়ামি গৌতম। এছাড়াও পবন কৃপালানির পরিচালিত ছবি সেপ্টেম্বরে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। সইফের অন্যান্য আসন্ন প্রোজেক্টের তালিকায় রয়েছে ‘বান্টি অর বাবলি ২’ এবং ‘আদিপুরুষ’।

    Published by:Sanjukta Sarkar
    First published: