Rakhi Sawant: চারটে বালতি নিয়ে ছুটে বেরিয়েছেন সারা রাত, Tauktae-র খপ্পরে হাল বেহাল রাখির!

Photo Source: Twitter

একটি ভিডিওতে রাখিকে মুম্বইয়ের একটি কফিশপের বাইরে ঘূর্ণিঝড় সম্পর্কে পাপারাজ্জিদের সঙ্গে কথা বলতে দেখা যায়।

  • Share this:

#মুম্বই: ঘূর্ণিঝড় টাউটে (Cyclone Tauktae) চলে গিয়েছে কিন্তু রেখে গিয়েছে তার ছাপ। সময় যত গড়াচ্ছে সামনে আসছে তার প্রভাব। ঘূর্ণিঝড় টাউটে-এর সব চেয়ে বেশি প্রভাব দেখা গিয়েছে মুম্বইয়ে। ঘর-বাড়ি, গাছ, রাস্তা, ইলেকট্রিকের খুঁটি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। বাদ পড়েনি ফিল্ম সিটিও। ইতিমধ্যে সংবাদমাধ্যমকে অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) জানিয়েছেন তাঁর নতুন বাড়ির ব্যালকনির ছাদ ভেঙে পড়েছে ঘূর্ণিঝড়ের প্রভাবে। সোশ্যাল মাধ্যমে প্রকাশ হওয়া একটি ভিডিওতে রাখিকে মুম্বইয়ের একটি কফিশপের বাইরে ঘূর্ণিঝড় সম্পর্কে পাপারাজ্জিদের সঙ্গে কথা বলতে দেখা যায়। তিনি হিন্দিতে বলেছিলেন, “আমি আমার ব্যালকনিতে একটি নতুন ছাদ তৈরি করিয়েছিলাম সেটা সম্পূর্ণ ভেঙে গিয়েছে। আমি বিপর্যস্ত, গতকাল সারা রাত আমি চারটি বালতি নিয়ে ভাঙা ছাদ থেকে পড়া ফোঁটা ফোঁটা জল সংগ্রহ করেছি"। রাখি এই কথা বলতে গিয়ে আরও বলেছেন, যে একেই অক্সিজেনের অভাবে চারিদিকে হাহাকার পড়ে গিয়েছে, তার উপরে প্রাকৃতিক অক্সিজেনের উৎস গাছগুলিও ভেঙে পড়েছে ।

সম্প্রতি রাখি সাওয়ান্ত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে নানান ভিডিও ও ছবি পোস্ট করেন তাঁর অনুগামীদের জন্য। বলিউডের এই ড্রামা কুইন মাঝে মাঝে ভিডিও পোস্ট করে নতুন চমক দেন। তাঁর Instagram হ্যান্ডেলে দেখা গিয়েছে হলিউডের বার্ডস অফ প্রে (Birds of Prey) মার্গট রবিজ হার্লি কুইন (Margot Robbie’s Harley Queen) হিসাবে। এছাড়াও তাঁর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রাখি ক্যাসি থমাস-এর (Cassie Thomas) অবতারে হাজির হয়েছিলেন ।

কিছু দিন আগে রাখিকে বিগ বস ১৪-তে (Bigg Boss 14) দেখা গিয়েছিল। যেখানে তিনি আরশি খান (Arshi Khan), বিকাশ গুপ্তা (Vikas Gupta), রাহুল মহাজন (Rahul Mahajan), মনু পঞ্জাবি (Manu Punjabi) এবং কাশ্মীরা শাহের (Kashmera Shah) সঙ্গে চ্যালেঞ্জার হিসাবে বিগ বস-এর ঘরে প্রবেশ করেছিলেন। তিনি এই শো-এ রুবিনা দিলাইক (Rubina Dilaik), রাহুল বৈদ্য (Rahul Vaidya), আলি গোনি (Aly Goni) , এবং নিকি তাম্বোলির (Nikki Tamboli) সঙ্গে ফাইনালিস্ট হিসেবে ছিলেন। এছাড়াও রাখি সাওয়ান্ত তওয়াইফ বাজার-ই-হুসন (Tawaif Bazaar-E-Husn) নামের একটি ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন। এই ওয়েব সিরিজের পরিচালনায় রয়েছেন মারুখ মির্জা (Marukh Mirza)।

Published by:Siddhartha Sarkar
First published: