হোম /খবর /বিনোদন /
নাচের মাঝেই রাজ-শুভশ্রীর চুমু! প্রিয়তমাকে আদরে ভরিয়ে দিলেন পরিচালক! নিমেষে Viral

Raj Subhashree Kissing Viral Video: নাচের মাঝেই রাজ-শুভশ্রীর চুমু! প্রিয়তমাকে আদরে ভরিয়ে দিলেন পরিচালক! রোম‍্যান্টিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

'লিপলক' চুম্বনে তুমুল ভাইরাল রাজ-শুভশ্রী

'লিপলক' চুম্বনে তুমুল ভাইরাল রাজ-শুভশ্রী

Raj Subhashree Kissing Viral Video: ডিসেম্বরের শীত শীত সপ্তাহশেষে শহরের উষ্ণতা বাড়ালেন টলিউডের রোম্যান্টিক কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ডিসেম্বরের শীত শীত সপ্তাহশেষে শহরের উষ্ণতা বাড়ালেন টলিউডের রোম্যান্টিক কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Raj Subhashree Kissing Viral Video)। প্রায়ই সারা সপ্তাহ কাজের চাপের পর ‘স‍্যাটারডে নাইটে’ পার্টিতে মাতেন টলিপাড়ার তারকারা। কেউ পাঁচতারা রেস্তোরাঁয় হুল্লোড় করেন, আবার কেউ বন্ধুবান্ধব ও মনের মানুষের সঙ্গে ঘরোয়া মেহফিলে মাতেন। এই ব্যাপারে একটু ঘরকুনোই রাজ চক্রবর্তী (Raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়কে (Subhashree Ganguly)। দুই পরিবারের সদস‍্য ও বন্ধুবান্ধবদের নিয়ে মাঝে মাঝেই আরবানার ফ্ল‍্যাটে পার্টির আয়োজন করেন তাঁরা। আর সেই পার্টিতেই মিললো দম্পতির সুন্দর প্রেমের মুহূর্তের ছবি।

আরও পড়ুন: কেমন আছেন প্রিয়াঙ্কা সরকার? হাসপাতাল থেকে বার্তা নায়িকার 

এই যেমন শনিবারে রাজ শুভশ্রীর (Raj Subhashree Kissing Viral Video) সঙ্গে ঘরোয়া আড্ডায় মেতেছিলেন অভিনেত্রী বরখা বিশত। তিনিই একটি ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইনস্টা স্টোরিতে, পরে যা স্থান পায় শুভশ্রীর ফ‍্যানক্লাবের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। কী দেখা গিয়েছে সেই ভিডিওতে?

পার্টির এক ফাঁকে রোম‍্যান্টিক গানের সঙ্গে বল ডান্স করতে দেখা গেল ‘রাজশ্রী’ জুটিকে (Raj Subhashree Kissing Viral Video)। ‘কবীর সিং’এর জনপ্রিয় গান ‘তুঝে কিতনা চাহনে লাগে হাম’ এর সুরে নেচে উঠলেন দুজনে। নাচের ফাঁকেই রাজের ঠোঁটে ঠোঁট চেপে ধরলেন লাজুক হাসিমাখা শুভশ্রী। পালটা স্ত্রীকে জড়িয়ে ধরে লিপলক করলেন পরিচালক তথা ব‍্যারাকপুরের বিধায়ক রাজও। দুজনের চোখেই তখন অদৃশ্য ভালোবাসার মায়া কাজল।

আপাদমস্তক রোম্যান্টিক কাপল রাজ-শুভশ্রী। আর রোম‍্যান্স নিয়ে বরাবরই কোনও ছুঁতমার্গ নেই রাজ শুভশ্রীর। ‘খুল্লমখুল্লা পেয়ার’ এই বিশ্বাস করেন তাঁরা। তাই ক‍্যামেরা চালু থাকুক কী বন্ধ কিছুই যায় আসে না রাজশ্রীর। এর আগেও একাধিক বার রোম‍্যান্টিক নাচ উপহার দিয়েছেন তাঁরা অনুরাগীদের। ভেসেছেন প্রেমের ইন্দ্রজালে। এই ভিডিওতেও সেই ছবিই ফুটে উঠেছে আরও একবার।

ইনস্টগ্রামে প্রকাশ্যে আসার পরেই ঝড়ের গতিতে ছড়িয়েছে এই রোম্যান্টিক নাচের ভিডিওটি। শুভেচ্ছা ও ভালোবাসায় প্রিয় অভিনেত্রী ও পরিচালককে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে ভিডিও ঘিরে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Raj Chakrabarty, Subhashree Ganguly, Tollywood, Viral