Viralvideo: প্রেমিকার ব্যাটিং স্কিলে মুগ্ধ রাহুল, তুলনা টানলেন বিরাটের সঙ্গে!

Viralvideo: প্রেমিকার ব্যাটিং স্কিলে মুগ্ধ রাহুল, তুলনা টানলেন বিরাটের সঙ্গে!

তিন মিনিটের এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, একটি ছোট্ট পার্কের মধ্যে দু'জনে ক্রিকেট খেলতে ব্যস্ত।

তিন মিনিটের এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, একটি ছোট্ট পার্কের মধ্যে দু'জনে ক্রিকেট খেলতে ব্যস্ত।

  • Share this:

#মুম্বই: আপাতত প্রেমিকা দিশা পারমারের (Disha Parmar) সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিগ বস ১৪ সিজনের রানার আপ ও গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya)। ছুটির মেজাজে দু'জনে তাই ক্রিকেট খেলতে ব্যস্ত। আর সেখানেই দিশাকে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তুলনা করতে দেখা গেল প্রেমিক রাহুল বৈদ্যকে। ভাইরাল হল সেই ভিডিও।

সম্প্রতি নিজের Instagram-এ ভিডিওটি শেয়ার করেছেন রাহুল। তিন মিনিটের এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, একটি ছোট্ট পার্কের মধ্যে দু'জনে ক্রিকেট খেলতে ব্যস্ত। ব্ল্যাক রাউন্ড টি শার্ট ও গ্রে লোয়ার পরে ব্যাট করছেন দিশা। আর বল নিয়ে এগিয়ে আসছেন রাহুল বৈদ্য। প্রিন্টেড রাউন্ড টি শার্ট ও চেক লোয়ারে কুল লুকে ধরা দিয়েছেন গায়ক। এর কিছুক্ষণ পর দেখা যাচ্ছে, রাহুলের বলে একটি দুরন্ত শট খেলেন দিশা। আর প্রেমিকার এই ব্যাটিং স্কিলেই মজেছেন রাহুল। দিশার উদ্দেশ্যে তিনি বলেন, ‘Virat Kohli in the making’। ভিডিওর পরের দিকে আর এক মজার দৃশ্য চোখে পড়ে। যিনি রেকর্ডিং করছিলেন, তাঁর দিকেই ধেয়ে আসে বল। আর সেই শটটিও আসে দিশার ব্যাট থেকে। বলা বাহুল্য, দিশা-রাহুলের ছুটি কাটানোর নানা মুহূর্তে একের পর এক লাভ ইমোজি দিয়েছেন ভক্তরা। উপচে পড়ছে কমেন্টও।

প্রসঙ্গত, এবারের বিগ বসের সূত্র ধরে রাহুল-দিশার প্রেম নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। এর পর কখনও দিল চোরির তালে পা মিলিয়েছেন দু'জনে। কখনও অনুরাগীর তৈরি বিয়ের কার্ড শেয়ার করে সম্পর্কের জল্পনা আরও উস্কে দিয়েছেন। সম্প্রতি ভাইরাল হওয়া দিল চোরি গানের ভিডিওতে একটি বেগুনি কুর্তা ও সাদা পাজামা পরে দেখা যায় রাহুল বৈদ্যকে। অন্য দিকে লাইট গ্রিন ট্র্যাডিশনাল লুকে নজর কেড়েছিলেন দিশা।

দু'জনের প্রেমের প্রস্তাব দেওয়ার মুহূর্তও ফ্যানেদের নজর কেড়েছিল। ১১ নভেম্বর দিশার জন্মদিনে তাঁকে বিয়ের প্রস্তাব দেন গায়ক রাহুল। নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। এই সব কিছুর মাঝে বিগ বসের বাড়িতে জমিয়ে খেলেছিলেন রাহুল। ভলান্টিয়ারি একজিট নিয়ে ফের বিগ বসে কামব্যাক করেছিলেন তিনি। তার পর থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় প্রতিযোগী হয়ে উঠেছিলেন। তবে শেষ রক্ষা হয়নি। রানার আপ হয়েই থামতে হয় তাঁকে।

Published by:Piya Banerjee
First published: