Home /News /entertainment /

Rahul-Priyanka: পা ভেঙে হাসপাতালে প্রিয়াঙ্কা ! কেমন আছে ছেলে সহজ? জানালেন প্রাক্তন স্বামী রাহুল

Rahul-Priyanka: পা ভেঙে হাসপাতালে প্রিয়াঙ্কা ! কেমন আছে ছেলে সহজ? জানালেন প্রাক্তন স্বামী রাহুল

Rahul-Priyanka: কেমন আছেন প্রিয়াঙ্কা সরকার? পা ভেঙে হাসপাতালে তিনি। ছেলের ভার নিলেন রাহুল।

  • Share this:

    #কলকাতা: শুক্রবার রাতে রাজারহাটের রাস্তায় শ্যুটিং করছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী (Rahul-Priyanka)। চলছিল 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং। হঠাৎ সেটে আচমকা ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সোজা ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। মত্ত বাইক চালকের ধাক্কায় রাস্তাতেই ছিঁটকে পড়েন দুই অভিনেতা।

    এর পর তাঁদের সঙ্গে সঙ্গে একটি বেসরাকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে ট্রান্সপার করা হয় বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে। অর্জুন সামান্য চোট পেলেও পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে প্রিয়াঙ্কা সরকারের। শনিবার অর্থাৎ আজ বিকেলেই তাঁর পায়ের অস্ত্রোপচার হবে। এই খবর জানার পর বাড়িতে মায়ের জন্য কান্নায় ভেঙে পড়ে ছোট্ট সহজ।

    রাহুল ও প্রিয়াঙ্কার ছেলে সহজ। এই জুটির ডিভোর্সের পর মায়ের সঙ্গেই থাকে সহজ। প্রথমে এই জুটির সম্পর্কে অনেক তিক্ততা থাকলেও। এখন ছেলের জন্য তাঁদের সম্পর্ক অনেকটাই সহজ হয়েছে। তবে প্রাক্তন স্ত্রীর সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার কথা সকালে গাড়ির ড্রাইভারের কাছ থেকে জানতে পারেন রাহুল। আর ঠিক তার পরেই ছেলেকে সামলানোর দায়িত্ব নিয়ে নেন তিনি।

    আরও পড়ুন: ফোন হারিয়ে ফেললেন সারা আলি খান ! তারপর যা করলেন ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

    রাহুল জানিয়েছেন, সহজ ঠিক আছে(Rahul-Priyanka)। এবং বাড়িতে একদম যত্নে আছে। তিনি আরও জানান প্রিয়াঙ্কার সঙ্গেও একবার ফোনে কথা হয়েছে তাঁর। বিকেলে তিনি গিয়েছেন নায়িকাকে দেখতে। প্রিয়াঙ্কার এই খবর শুনে স্বাভাবিক ভাবেই বিচলিত হয়ে পড়েন প্রাক্তন স্বামী রাহুলও। তাঁরা দু'জনে নিজেদের ডিভোর্সের প্রভাব ছেলের ওপর পড়তে দেন না।

     আরও পড়ুন: আর্তুরিতো কী ভাবে মরবে? প্রফেসর, বার্লিন কী জয়ের গল্প বলতে পারলেন? চোখে জল আনা রুদ্ধশ্বাস 'মানি হাইস্ট' !

    সহজ মায়ের সঙ্গে থাকলেও বাবার সঙ্গেও সময় কাটায়(Rahul-Priyanka)। দুই বাড়িতেই সহজের অবাধ যাতায়াত। বাবা ও মা দু'জনকেই পাশে পায় খুদে। যদিও প্রথম দিকে এতটা সহজ ছিল না সব কিছু। বেশ মনোমালিন্য ছিল দু'জনের। তবে সহজ যেন নিজেই সব কিছু সহজ করে নিয়েছে। তবে প্রিয়াঙ্কার জন্য বেশ চিন্তিত রাহুল-সহ গোটা টলিউড। জানা গিয়েছে অর্জুনের সামান্য জ্বর রয়েছে। কিন্তু হাড় ভাঙেনি। অর্জুনও চিন্তা প্রকাশ করেছেন নায়িকার জন্য।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Priyanka srakar, Rahul, Tollywood

    পরবর্তী খবর