Home /News /entertainment /

Priyanka Sarkar:অপারেশন টেবিলেও দ্রুত কাজে ফেরার আবদার প্রিয়াঙ্কার, গ্রেফতার অভিযুক্ত বাইক চালক

Priyanka Sarkar:অপারেশন টেবিলেও দ্রুত কাজে ফেরার আবদার প্রিয়াঙ্কার, গ্রেফতার অভিযুক্ত বাইক চালক

দ্রুত শ্যুটিংয়ে ফিরতে মরিয়া প্রিয়াঙ্কা৷

দ্রুত শ্যুটিংয়ে ফিরতে মরিয়া প্রিয়াঙ্কা৷

প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) ডান পায়ে এক্সরে করার পরই চিকিৎসকরা নিশ্চিত হন যে তাঁর ডান পায়ের হাঁটুর তলার হাড় গুঁড়ো গুঁড়ো হয়ে গিয়েছে (Priyanka Sarkar Accident)।

  • Share this:

#কলকাতা: রাজারহাট নিউটাউনের ইকো পার্কের সামনে রাত প্রায় বারোটা। একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল জোর কদমে। আর সেই সময় ঘটে বিপত্তি।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar Accident) এবং অভিনেতা গৌরব চক্রবর্তী যখন সংলাপ নিয়ে আলোচনা করছেন, সেই সময় একটি বেপরোয়া মোটরবাইক খুব দ্রুত গতিতে শ্যুটিং স্থলের কর্ডন ভেঙে প্রিয়াঙ্কা,গৌরবকে ধাক্কা মারে।

আরও পড়ুন: পা ভেঙে হাসপাতালে প্রিয়াঙ্কা ! কেমন আছে ছেলে সহজ? জানালেন প্রাক্তন স্বামী রাহুল

পরিস্থিতির গুরুত্ব বুঝে দ্রুত দুজনকে প্রথমে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতাল এবং পরে মুকুন্দপুরের আমরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেপরোয়া বাইক এবং বাইক চালককে পুলিশ আটক করেছে। অন্যদিকে অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর জ্যেষ্ঠপুত্র গৌরবকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে প্রিয়াঙ্কার ডান পায়ে গুরুতর চোট নজরে আসে চিকিৎসকদের।

প্রিয়াঙ্কার (Priyanka Sarkar) ডান পায়ে এক্সরে করার পরই চিকিৎসকরা নিশ্চিত হন যে তাঁর ডান পায়ের হাঁটুর তলার হাড় গুঁড়ো গুঁড়ো হয়ে গিয়েছে। চিকিৎসা পরিভাষায় এটিকে টিবিয়া বলা হয়, অর্থাৎ হাঁটুর তলার যে মূল হাড়। মানব শরীরে ফিমারের পর এই টিবিয়া হলো সবথেকে বড়ো হাড়। আর সেই হাড় খণ্ড বিখণ্ড হয়ে যাওয়ায় অত্যন্ত গুরুতর জটিল অস্ত্রপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

আরও পড়ুন: ব্রালেট পরে রাস্তায় কেন বসে উরফি জাভেদ? ভাইরাল হতে আর কী করবেন তিনি ! চটলেন নেটিজেনরা

শনিবার ঠিক বেলা তিনটার সময় অস্ত্রোপচার শুরু হয়। ওপেন রিডাকশন ইন্টার্নাল ফিক্সেশন বা ওরিফ নামে এই অস্ত্রোপচারের মাধ্যমে ভাঙা হাড়গুলিকে প্রথমে সঠিক জায়গায় বসিয়ে তার পর একটি প্লেটের সাহায্যে সেই হাড়গুলিকে আটকে রাখা হয়। তবে অপারেশন থিয়েটারের মধ্যে পায়ে তীব্র যন্ত্রণার মধ্যেও প্রিয়াঙ্কা বার বার চিকিৎসকদের অনুরোধ করতে থাকেন, যত দ্রুত সম্ভব তিনি আবার যাতে শ্যুটিংয়ে ফিরতে পারেন, সেই চেষ্টা যেন করেন চিকিৎসকরা৷

মুকুন্দপুর আমরি হাসপাতালের অর্থোপেডিক সার্জেন চিকিৎসক বিশাল ভগৎ জানান, প্রিয়াঙ্কার মনোবল দেখে তিনিও চমকে যান। এই ধরনের গুরুতর আঘাতের রোগীকে দীর্ঘদিন বিশ্রামে থাকতে হয়। তবে অপারেশনের সময় প্রিয়াঙ্কা যেভাবে সাহায্য করেছেন এবং সফল ভাবে অস্ত্রোপচার সম্পূর্ণ হয়েছে, তাতে আগামী ৪৮ ঘণ্টা অভিনেত্রীকে পর্যবেক্ষণে রাখার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। আপাতত প্রিয়াঙ্কা স্থিতিশীল রয়েছেন। চিকিৎসকরা আশাবাদী ফিজিওথেরাপি  এবং আধুনিক রিহ্যাবিলিটেশনের মাধ্যমে প্রিয়াঙ্কা খুব দ্রুত আবার শ্যুটিং ফ্লোরে ফিরতে পারবেন।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Accident, Priyanka Sarkar

পরবর্তী খবর