Home /News /entertainment /
Priyanka Nick Holi Celebration: জলভরা বেলুন দিয়ে দেশি স্টাইলে রঙ খেললেন নিক প্রিয়াঙ্কা, ভাইরাল হল রঙমাখা চুম্বনের ছবি

Priyanka Nick Holi Celebration: জলভরা বেলুন দিয়ে দেশি স্টাইলে রঙ খেললেন নিক প্রিয়াঙ্কা, ভাইরাল হল রঙমাখা চুম্বনের ছবি

Priyanka Chopra Kisses Nick Jonas: ভক্তদের আশা ছিল প্রিয়াঙ্কা এবং নিকের নবজাতক শিশুর এক ঝলক দেখতে পাওয়া যাবে এবার।

  • Share this:

    #মুম্বই: লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতে রঙের উত্সব উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হোলির আগেই রোম সফর সেরে ফিরে এসেছিলেন পিগি চপস। ভক্তদের অনুমান ছিল স্বামী নিক জোনাস এবং তাঁদের নবজাতকের সঙ্গে প্রথম একসঙ্গে রঙের উত্সব (Priyanka Nick Holi Celebration) উদযাপন করবেন প্রিয়াঙ্কা। এই তারকা দম্পতি নিজেদের হোলি (Priyanka Nick Holi Celebration) উদযাপনের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন।

    View this post on Instagram

    A post shared by Nick Jonas (@nickjonas)

    নিক জোনাসই (Nick Jonas) প্রথম হোলি উদযাপনের ছবি শেয়ার করেছেন। সবাইকে হোলির শুভেচ্ছা (Priyanka Nick Holi Celebration) জানিয়ে নিক বুঝিয়ে দিয়েছেন হোলির পার্টি কেমন হই হই করে কাটিয়েছেন তাঁরা। পিচকিরি হোক বা আবির, জলভরা বেলুন অবধি বাদ ছিল না নিক প্রিয়াঙ্কার রঙ খেলায়। ভিডিওটি দেখুন:

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    আরও পড়ুন- বঙ্গবন্ধুকে পর্দায় আনছেন শ্যম বেনেগাল, মুজিবের চরিত্রে বাংলাদেশের আরিফিন শুভ!

    প্রিয়াঙ্কা বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। প্রত্যেকে রঙ খেলার পরে একটি গ্রুপ ছবিও রয়েছে তাতে। পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, “সারা পৃথিবী যখন আতঙ্কে রয়েছে সেই সময়ে একটু আনন্দ খুঁজে পাওয়া আশীর্বাদসমান। সবাইকে হোলির শুভেচ্ছা। দেশি স্টাইলে হোলি খেলার জন্য আমাদের বন্ধু এবং পরিবারকে ধন্যবাদ!” দেখুন সেই পোস্ট:

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    প্রিয়াঙ্কা চোপড়া নিজেরই সিনেমার একটি গান ‘ডু মি আ ফেভার লেটস প্লে হোলি’ গানটিও জুড়েছেন একটি পোস্টের সঙ্গে! প্রিয়াঙ্কা তাঁর এবং নিক জোনাসের ছবি দিয়ে আরেকটি পোস্ট শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, ‘ডু মি আ ফেভার লেটস প্লে হোলি’!

    আরও পড়ুন- ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালককে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র সরকার!

    ভক্তদের আশা ছিল প্রিয়াঙ্কা এবং নিকের নবজাতক শিশুর এক ঝলক দেখতে পাওয়া যাবে এবার। তবে, সম্ভবত এখনও সবাইকে আরও বেশ কিছুদিন অপেক্ষাই করতে হবে এই তারকাশিশুর দর্শন পেতে। নিক এবং প্রিয়াঙ্কা এই বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন। শিশুকন্যার অভিভাবক হয়েছেন এই তারকা যুগল। এখনও নবজাতকের নাম অবধি ঘোষণা করেননি তাঁরা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Holi 2022, Priyanka Chopra, Priyanka Chopra and Nick Jonas

    পরবর্তী খবর