Home /News /entertainment /
Priyanka Chopra Nick Jonas: অন্তত আরও এক সন্তানের মা হওয়ার অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া! দাবি নয়া রিপোর্টে

Priyanka Chopra Nick Jonas: অন্তত আরও এক সন্তানের মা হওয়ার অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া! দাবি নয়া রিপোর্টে

Priyanka Chopra Nick Jonas

Priyanka Chopra Nick Jonas

সারোগেসির মাধ্যমে দুই তারকা দম্পতি সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন তাঁরা (Priyanka Chopra Nick Jonas)।

  • Share this:

    #মুম্বই: সদ্য মা হয়েছেন বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া। গত শনিবার মধ্যরাতে সন্তানের জন্ম দেওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চমকে দিয়েছেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস (Priyanka Chopra Nick Jonas)। সারোগেসির মাধ্যমে দুই তারকা দম্পতি সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন তাঁরা (Priyanka Chopra Nick Jonas)। যদিও ছেলে না মেয়ে সেকথা নিজেরা উল্লেখ করেননি প্রিয়াঙ্কা বা নিক (Priyanka Chopra Nick Jonas)। তবে প্রিয়াঙ্কার তুতো বোন মীরা চোপড়ার দাবি, কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা।

    সম্প্রতি একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে, অন্তত আরও এক সন্তানের মা-বাবা হতে চান প্রিয়াঙ্কা ও নিক। তাঁদের ইচ্ছে, দুই সন্তানকে নিয়ে নিজেদের পরিবার সম্পূর্ণ করতে। মার্কিন এক সাপ্তাহিক পত্রিকার একটি সূত্র এমনই দাবি করেছে। বিয়ের পর পর বিভিন্ন সময় প্রিয়াঙ্কা ও নিকের পরিবার পরিকল্পনা নিয়ে নানা উক্তি-প্রত্যুক্তি উল্লেখ করে সেই রিপোর্ট পেশ করা হয়েছে। জানা গিয়েছে, প্রিয়াঙ্কার মেয়ে হওয়ার পর এই মুহূর্তে দারুণ খুশি দম্পতির দুই পরিবার ও বন্ধুরা। বাড়িতে সেলিব্রেশন চলছে রীতিমতো।

    আরও পড়ুন: মেয়ের মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, কোন কোন সেলিব্রিটি সারোগেসিতে সন্তান-সুখ পেয়েছেন? জানুন...

    প্রিয়াঙ্কা ও নিকের ঘনিষ্ঠরা ওই রিপোর্টে দাবি করেছেন, প্রিয়াঙ্কা ও নিক এর পরেও আরও এক সন্তান নেবেন। কারণ, তাঁকা সেভাবেই নিজেদের পরিবার সম্পূর্ণ করতে চান। অন্তত দুই সন্তানের বাবা ও মা হতে চান নিক ও প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদার্সদের মধ্যে একমাত্র নিকেরই বাবা হওয়া বাকি ছিল। এবার সেটাও সম্পূর্ণ হল। নিকের দাদা কেভিন জোনাসের দুই মেয়ে রয়েছে। গত ২০২০ সালে নিকের আরেক ভাই জো জোনাস এক কন্যার জন্ম দিয়েছেন। তাঁর স্ত্রী সোফি টার্নার।

    আরও পড়ুন: সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, খবর দিলেন মধ্যরাতের পোস্টে

    মাস কয়েক আগেই জোনাস ব্রাদারকে মঞ্চে দাঁড়িয়ে রোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানেই প্রিয়াঙ্কা ইঙ্গিত দিয়েছিলেন, তাঁদের কোলে আসতে চলেছে সন্তান। প্রশ্ন উঠেছিল, প্রিয়াঙ্কা কি গর্ভবতী? কিন্তু সকলেই সেটা রসিকতা হিসেবেই ধরে নিয়েছিলেন। কিন্তু সেই ইঙ্গিতই যে সত্যি তা প্রমাণ করে দিয়েছে শনিবারের মধ্যরাতের ঘোষণা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Nick Jonas, Priyanka Chopra

    পরবর্তী খবর