Home /News /entertainment /
Poonam Pandey: অন্তর্বাস ছাড়া সাদা ক্রপ টপে পুনম পাণ্ডে, রাস্তায় দাঁড়িয়ে হাত তুলতেই বিপাকে মডেল

Poonam Pandey: অন্তর্বাস ছাড়া সাদা ক্রপ টপে পুনম পাণ্ডে, রাস্তায় দাঁড়িয়ে হাত তুলতেই বিপাকে মডেল

কঙ্গনা রানাউতের রিয়ালিটি শো 'লক আপ'-এ বন্দি থাকাকালীন স্বামী স্যাম বম্বের সঙ্গে তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে অনেক কথাই খোলসা করেছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: পোশাক নিয়ে বিপাকে পড়া নতুন ঘটনা নয়। বলি নায়িকা, মডেলরা একাধিক বার সমস্যায় পড়েছেন। কিন্তু আত্মবিশ্বাসে ভর করে নিজেদের সামলেও নিয়েছেন তাঁরা। এ বার সেই তালিকায় নাম লেখালেন পুনম পাণ্ডে৷ তাঁদের যদিও নিজের শরীর নিয়ে ছুঁৎমার্গ নেই বলে আগেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। এ বার মুম্বইয়ের রাস্তায় সে প্রমাণ মিলল।

    আরও পড়ুন: 'জোর করে 'গর্ভবতী' বানাবেন না' ! ফের চর্চায় পুনম পাণ্ডে

    অন্তর্বাসে পরায় বিশ্বাসী নন মডেল। সেটি নিজের সাজগোজ থেকে বাদ দিয়েছেন তিনি। এ দিনও অন্তর্বাস ছাড়াই একটি সাদা রঙের ক্রপ টপ পরেছেন। নীচে রয়েছে কার্গো প্যান্ট। সেটি পরে তিনি মুম্বইয়ে কোনও কাজে বেরিয়েছিলেন। গাড়িতে ওঠার সময়ে পাপারাৎজি এবং ভক্তদের ভিড়ের মাঝে পড়েন। কেউ কেউ নিজস্বী তোলার জন্য পুনমের পাশে গিয়ে দাঁড়ান। পুনমও তাঁর ভক্তদের নিরাশ না করে ছবি তুলতে শুরু করলেন।

    আরও পড়ুন: 'মদ খেয়ে দিনভর যা চলত! ফালা ফালা হয়ে যেত শরীর', বিস্ফোরক পুনম পান্ডে

    তেমনই সময়ে তিনি হাত তুলে চুল ঠিক করতে গেলেন। আর পড়লেন বিপদে। ক্রপ টপ খানিকটা উপরে উঠে গেল তাঁর। যদিও পুনম সে দিকে বিশেষ মন না দিয়ে ছবি তুললেন। তার পরে গাড়িতে উঠে গেলেন। বিনয়ী মডেল গাড়ির দরজা বন্ধ করার আগে সবাইকে জানালেন যে তাঁকে দরজা বন্ধ করতে হবে এ বার। নিজেই চালাচ্ছিলেন গাড়ি৷ তাঁর প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। সকলের প্রশংসার জবাব দিলেন পুনম।

    কঙ্গনা রানাউতের রিয়ালিটি শো 'লক আপ'-এ বন্দি থাকাকালীন স্বামী স্যাম বম্বের সঙ্গে তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে অনেক কথাই খোলসা করেছিলেন তিনি। কী ভাবে স্যাম তাঁকে মারধর করতেন, কী ভাবে তাঁর ফোন কেড়ে নিয়ে রেখে দিতেন, সে সব কথা নিজেই জানিয়েছিলেন। এমনকি পুনমের দাবি, স্যাম তাঁকে মাথায় মেরেছিলেন বলে রক্তক্ষরণ শুরু হয়েছিল, চিকিৎসার পর সেই জায়গায় আরও মারতেন তাঁর স্বামী। এ সবের পরেই স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেন পুনম। আর কোনও দিন সেই সম্পর্কে ফিরবেন না বলেও জানিয়েছেন তিনি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Poonam Pandey, Wardrobe Malfunction

    পরবর্তী খবর