Poonam Pandey: 'জোর করে 'গর্ভবতী' বানাবেন না' ! ফের চর্চায় পুনম পাণ্ডে

২০২০ সালে তিনি বিয়ে করেন স্যাম বম্মেকে। ধুমধাম করে হানিমুন করেন পুনম (Poonam Pandey) ।

২০২০ সালে তিনি বিয়ে করেন স্যাম বম্মেকে। ধুমধাম করে হানিমুন করেন পুনম (Poonam Pandey) ।

  • Share this:

    #মুম্বই: পুনম পাণ্ডে (Poonam Pandey)। এই নামটা বললেই সামনে যার মুখ ভেসে ওঠে বলিউডের এই কন্যা সবেতেই ভাইরাল। তিনি যা করেন তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। তাছাড়া পুনম যা পারেন, তা সকলে পারেন না। কথায় কথায় তাঁর মতো পোশাক খোলার চ্যালেঞ্জ কে নিতে পারে ! শুধু চ্যালেঞ্জ নেওয়া নয় সত্যিই নগ্ন হয়ে যান তিনি। এ হেন পুনমকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে একটি খবর। তিনি নাকি প্রেগন্যান্ট। পুনমের গর্ভবতী হওয়ার খবরে হই-চই শুরু হয়।

    বিয়ের এক বছরের মধ্যেই পুনম (Poonam Pandey) প্রেগন্যান্ট। তবে এ কথায় আপাত্তি আছে জনপ্রিয় মডেল পুনমের। সম্প্রতি একটি ইন্টারভিউতে পুনম জানিয়েছেন তিনি মোটেও মা হচ্ছেন না। সবটাই গুজব। তিনি বলেন, "আমার জীবনের সব কিছুই খোলা পাতার মতো। সবাই সবটা জানতে পারে। আমি নিজেই জানাই। জোর জবরদস্তি আমাকে অন্তঃসত্ত্বা বানাবেন না। আমি মোটেও মা হচ্ছি না। "

    ২০২০ সালে তিনি বিয়ে করেন স্যাম বম্মেকে। ধুমধাম করে হানিমুন করেন পুনম। সে সব ছবি ভিডিও পোস্ট করতে থাকেন। তার মাঝেই পুনম বলে বসেন তাঁর স্বামী নাকি শ্লীলতাহানি করেছেন। শারীরিক নির্যাতন করছেন। এর পর থানায় অভিযোগ করেন পুনম (Poonam Pandey) । বিয়ের কয়েকদিনের মধ্যেই এই অভিযোগে গ্রেফতার করা হয় স্যাম বোম্মেকে। কিন্তু ফের অবাক করেন পুনম। তিনি নাটকীয় ভাবে গল্পে নতুন মোড় আনেন। বলেন স্যাম নির্দোষ। ব্যস ছাড়া পান স্বামী। ফের এক সঙ্গে দু'জনে ছবি পোস্ট করেন।

    আসলে খবরে থাকার জন্য পুনম (Poonam Pandey) করতে পারেন না এমন কিছুই নেই। যদিও সেই সময়ের পরে তাঁদের দাম্পত্য জীবন নিয়ে আর চর্চা হয়নি। কিন্তু এবার চর্চায় পুনমের মা হওয়ার গল্প। তবে পুনম নিজেই এবার জানালেন যে সবটাই গুজব। তাঁকে জোর করে সন্তান সম্ভবা বলা হচ্ছে। যা নিয়ে প্রবল আপত্তি রয়েছে পুনমের। যদিও এসব নিয়ে ফের একবার চর্চায় এলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পুনমের ভক্ত সংখ্যা কিন্তু কম নয়।

    Published by:Piya Banerjee
    First published: