অতিমারী মনে জাগিয়েছে একা থাকার বিষাদ, বিয়ের জন্য এবার তৈরি পার্থ সামথান

অতিমারী মনে জাগিয়েছে একা থাকার বিষাদ, বিয়ের জন্য এবার তৈরি পার্থ সামথান!

সম্প্রতি সিদ্ধার্থ কাননের (Siddharth Kannan) সঙ্গে এক কথোপকথনে সামিল হয়েছিলেন পার্থ

  • Share this:

#মুম্বই: গত বছর থেকেই দেশ জুড়ে মনের উপরে অতিমারীর প্রভাব নিয়ে নানা সমীক্ষা পরিচালিত হয়ে চলেছে। বিশেষ করে দেশের তরুণ প্রজন্ম এই প্রসঙ্গে জোর দিয়েছেন পারিবারিক জীবনের প্রতি। তাঁরা জানিয়েছেন যে এই সঙ্কটকাল তাঁদের পারিবারিক জীবনের মূল্য, একসঙ্গে থাকার প্রয়োজনীয়তা সম্পর্কে অবহিত করে তুলেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে যখন মুখ খুললেন ভারতীয় ছোটপর্দার এই মুহূর্তে সব চেয়ে জনপ্রিয় তারকা পার্থ সামথান (Parth Samthaan), দেখা গেল যে তাঁর বক্তব্যেও ধরা দিচ্ছে এই এক অনুভূতি।

সম্প্রতি সিদ্ধার্থ কাননের (Siddharth Kannan) সঙ্গে এক কথোপকথনে সামিল হয়েছিলেন পার্থ। এই সাক্ষাৎকারেই কানন জানতে চান যে ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে পার্থ কী ভাবছেন! যে কোনও অবিবাহিত তারকাদেরই একাধিকবার এই প্রশ্নের মুখোমুখি হতে হয়, তবে পার্থের ক্ষেত্রে একটু বিশেষ কারণও আছে বই কি! এক সময়ে জোর গুজব ছিল যে তিনি কসৌটি জিন্দগি কে ২ (Kasautii Zindagii Kay 2) ধারাবাহিকে তাঁর সহ-অভিনেতা এরিকা ফার্নান্ডেজকে (Erica Fernandes) মন দিয়েছেন। এই গুজব সম্প্রতি নতুন করে প্রবল আকার ধারণ করেছে। অনেকেই বলছেন যে এক সময়ে তাঁরা সম্পর্কে থাকলেও এখন আর সম্পর্কটা নেই! পার্থের জন্মদিনের পার্টিতে এরিকার অনুপস্থিতিই নতুন করে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা উসকে দিয়েছে।

উল্লেখযোগ্য ব্যাপার হল এই যে এবার কিন্তু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ওঠা প্রশ্নের বেশ সরাসরি জবাব দিয়েছেন অভিনেতা। তিনি জানিয়েছেন যে এত দিন সম্পর্কের স্টেটাসের দিক থেকে সিঙ্গল থাকলেও আর তাঁর একা থাকার ইচ্ছা নেই। কোভিড ১৯ অতিমারীর কারণেই তাঁর আর একা থাকতে ইচ্ছা করছে না। পার্থ এই সাক্ষাৎকারে সাফ জানিয়েছেন যে তিনি এবার একটি সম্পর্কে প্রবেশ করতে চান, হয় তো বা খুব তাড়াতাড়ি প্রবেশ করবেনও! অনেকেই বলছেন যে পার্থ শুধুমাত্র ভালোবাসার সম্পর্কে থাকার দিক থেকে এই উক্তি করেননি! কেন না, ভালোবাসার সম্পর্কে জড়ালেও দিনের শেষে বাড়িতে ফিরে আবার সে-ই একাই হয়ে পড়বেন তিনি! তাই অনেকেরই দাবি- এবার বিয়ের জন্য মানসিক ভাবে তৈরি এই অভিনেতা!

এই জায়গায় এসে অবশ্য একটা প্রশ্ন ওঠে! তাহলে কি পার্থের জীবনে কেউ আছেন যাঁর বিষয়ে খুব তাড়াতাড়ি জানতে পারবেন সবাই? আর এই ব্যক্তির উপস্থিতির কারণেই কি নিজেকে গুটিয়ে নিয়েছেন এরিকা? এই প্রশ্নের উত্তর এখনই পাওয়া সম্ভব নয়, কেন না পার্থ বিশদে কিছু বলছেন না, তিনি শুধু উত্তেজনা জিইয়ে রেখেছেন!

Published by:Rukmini Mazumder
First published: