Sreemoyee: 'শ্রীময়ী' ধারাবাহিক নিয়ে তৈরি হল নতুন মিম! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

Sreemoyee | viral video: নতুন মিম নিয়ে নেট পাড়ায় হাসির রোল !

  • Share this:

    #কলকাতা:  শ্রীময়ী। বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় ধারাবাহিক। শ্রীময়ী' ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) । এক মধ্য বয়সী মহিলার জীবনের টানাপোড়েন নিয়েই এই গল্প। শ্রীময়ী ধারাবাহিকে প্রথমবার বিয়ে করেছিলেন অনিন্দ্যকে। অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায়। তবে প্রথম বউ থাকতেও অনিন্দ্য বিয়ে করে আনে জুনকে। ধীরে ধীরে ভিলেন চরিত্র হয়ে ওঠে জুন আন্টি। প্রচুর মিম তৈরি হয় জুন ওরফে উষসীকে নিয়েও। মাজার ভিডিওতে ছেয়ে যায়। যদিও উষসী জানিয়েছিলেন, দর্শক তাঁর ওপর রেগে যাচ্ছেন মানে, তিনি অভিনয়টা ভালো করছেন। এটাই তাঁর পুরস্কার।

    এখন যদিও গল্পের মোড় অন্যদিকে ঘুরে গিয়েছে। শ্রীময়ী (srimayee)  আর আটকে নেই পুরনো সংসারে। তাঁর ছেলে মেয়েরা বড় হয়ে গিয়েছে। এবং তাঁর জীবনে এসেছে রোহিত ওরফে টোটা রায় চৌধুরী। টোটার সঙ্গেই বিয়ে হয় শ্রীময়ীর। এখন নতুন ভালোবাসার নৌকায় ভাসছে শ্রীময়ী। তবুও ফেলে আসা সংসারের চিন্তা থেকে মুক্ত হতে পারেন না শ্রীময়ী। এভাবেই এগোচ্ছে গল্প। আর এসবের মধ্যেই তৈরি হল মজার মিম।

    সম্প্রতি সোশ্যাল (social media)  মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয়েছে। যা দেখে হেসে খুন নেটিজেনরা। এই ভিডিওতে দেখা যাচ্ছে আদিশক্তি মা দুর্গার রূপে ধরা দিয়েছেন ইন্দ্রাণী হালদার। বেশ কিছু বছর আগে দূরদর্শনের জন্য দেবী দূর্গার সাজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর সেটাকেই এডিট করে ছড়িয়ে দওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর অসুরের মুখে বসিয়ে দেওয়া হয়েছে অনিন্দ্য ওরফে সুদীপ মুখোপাধ্যায়ের (sudip mukherjee)  মুখ। হাতে অস্ত্র তুলে নিয়ে অনিন্দ্য নামক অসুরকে বধ করছেন মা দুর্গা (Durga) ইন্দ্রাণী হালদার। সিরিয়ালে অনিন্দ্যকে সব সময় শ্রীময়ীর ওপর অন্যায় করতে দেখা গিয়েছে। আর সেখান থেকেই দর্শকের রাগ জন্মায় ওই চরিত্রের ওপর। নানা রকম মিম এর আগেও তৈরি হয়েছে। কিন্তু এবারের মিম সর্ব সেরা। ঝড়ের গতিতে এই মিম শেয়ার করছেন সকলে। অনেকেই বলেছেন অনিন্দ্যকে অসুরের ভূমিকায় পর্দায় দেখতেও মন্দ লাগবে না। আপাতত এই ভিডিও ভাইরাল (viral video) ।

    Published by:Piya Banerjee
    First published: