• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • NETFLIX GIVES BELLA CIAO A DESI TWIST ANIL KAPOOR CHANNELS DENVER RADHIKA APTE WANTS ARTURO DEAD VIRAL VIDEO PB

Money Heist Fan Anthem| JALDI AAO| viral video| 'বেলা চাও'-এর সুরে তৈরি হল 'জলদি আও' ! মানি হাইস্ট-এর জন্য পাগল অনিল কাপুর থেকে রাধিকা আপ্তে ! ভাইরাল ভিডিও

photo source collected

Money Heist season 5, Vol. 1: এবার বলিউডে তৈরি হল 'মানি হাইস্ট অ্যান্থেম সং'। কে নেই সেই গানে? অনিল কাপুর, শ্রুতি হাসান, হার্দিক পাণ্ডে, রাধিকা আপ্তে থেকে বিক্রান্ত মেসি সঙ্গে আরও আরও অনেকে অংশ নিয়েছেন এই অ্যান্থেম সং-এ।

  • Share this:

    #মুম্বই:  মানি হাইস্ট সিজন ৫ (Money Heist season 5, Vol. 1)। সালভাদোর দালির মুখোশ পরে দরজায় দাঁড়িয়ে আছেন প্রফেসর। মুখোশে মুখ ঢেকেই বন্দুক হাতে তুলে নিয়েছেন টোকিয়ো, লিসবন। সোনা চুরি তখনও মাঝ পথে থেমে। এদিকে নাইরোবি মারা গিয়েছে। গোটা সোনা চুরির প্রোজেক্টের একেবারে অগোছালো অবস্থা। মিন্টের চুরির মতো সহজ হচ্ছে না, এবারের চুরি। কি হতে চলেছে প্রফেসরের ভাগ্য? কেন তাঁর হাত শিকলে বাঁধা? তবে কি হেরে গেলেন প্রফেসর? না তা তো হতে পারে না ! মানি হাইস্ট সে গল্প বলে না। চরম মুহূর্তে , টান টান উত্তেজনায় জিতে যাওয়ার গল্পই তো বলে। তবে ট্রেলর যেন দিচ্ছে হেরে যাওয়ার ইঙ্গিত। সিজন ৫ আসতে দেরি আর মাত্র কয়েকদিন। সেপ্টেম্বরের ৩ তারিখেই আসবে সিজন ৫ এর প্রথম পার্ট। কিন্তু মন যেন আর ধৈর্য ধরতে পারছে না ! কবে, কবে আসবেন প্রফেসর, রাকেল, টোকিও, ডেনভাররা? কেন ভক্তদের এত ধৈর্যর পরীক্ষা নিচ্ছেন তাঁরা? রাকেল থেকে বার্লিন সকলকে দেখার জন্য প্রাণ কাঁদছে ভক্তদের। গোটা বিশ্বের সর্ব সেরা সিরিজ এই 'মানি হাইস্ট'। অথচ একটা সময়ে এই সিরিজ গোটা স্পেনের কেউ পছন্দ করেননি। মোড় ঘুরিয়ে দেয় নেটফ্লিক্স। এই সিরিজ ওটিটিতে আসতেই গোটা বিশ্ব মেতে ওঠে। বাদ পড়েনি ভারতও। শাহরুখ খান তো এই সিরিজ দেখেই বলে বসেছিলেন, "হিন্দিতে বানাবেন 'মানি হাইস্ট"। কে হবে প্রফেসর তা নিয়ে নানা কথা চলেছে এক সময়। কার্তিক আরিয়ান থেকে আয়ুষ্মান খুরানা সকলেই হতে চান প্রফেসর। শাহরুখ বলেছিলেন তিনি বার্লিনের চরিত্রে অভিনয় করবেন। কিন্তু সে সব আপাতত ভাবনার পর্যায়েই থমকে যায়।

    এই সিরিজের ঘোর থেকেই কেউ বেরোতে পারেননি। বার বার দেখে ফেলেছেন বহু মানুষ। এবার বলিউডে তৈরি হল 'মানি হাইস্ট অ্যান্থেম সং'। কে নেই সেই গানে? অনিল কাপুর, শ্রুতি হাসান, হার্দিক পাণ্ডে, রাধিকা আপ্তে থেকে বিক্রান্ত মেসি সঙ্গে আরও আরও অনেকে অংশ নিয়েছেন এই অ্যান্থেম সং-এ।

    তৈরি করা হয়েছে একটি দারুণ ভিডিও। 'উই কান্ট ওয়েট এনি মোর' বলছেন অনিল কাপুর। তারপরেই এক বৃদ্ধ বলছেন " ফর দ্য মোস্ট ফারু শো" তার পরেই অনেকে মিলে বলছেন, "জলদি আও, জলদি আও, সিজন ৫" । মানি হাইস্ট-এর বিখ্যাত গান বেলা চাও- এর সুরে গাওয়া হয়েছে এই গান। রানা দগ্গুবাটিও বাদ পড়েননি ভাগ নিতে। নাইরোবির জন্য কেউ শোক পালন করছেন, তো কেউ হাতে গ্লাস তুলে নিচ্ছেন মস্কো ও ওসলোর জন্য। আর রাধিকা আপ্তে বলছেন, " চাই অর্থারিতো মরুক।" এই মজার ভিডিওটি ২৩ অগাস্ট ইউটিউবে শেয়ার হয়েছে নেটফ্লিক্সের তরফে। মিউজিক করেছে Nucleya, এই ভিডিওটি মাত্র ২৪ ঘণ্টায় ৩ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন। কেউ আর পারছেন না ওয়েট করতে! কবে আসবে থার্ড সেপ্টেম্বর? এই আশাতেই দিন গুনছেন মানি হাইস্ট ভক্তরা।

    Published by:Piya Banerjee
    First published: