হবু শ্বশুর-শাশুড়িকে দেখে চোখে জল নেহা কক্করের ! শক্ত করে ধরে থাকলেন রোহনের হাত !

হবু শ্বশুর-শাশুড়িকে দেখে চোখে জল নেহা কক্করের ! শক্ত করে ধরে থাকলেন রোহনের হাত !

photo source Instagram

হবু শ্বশুর শাশুড়িকে দেখে আবেগে ভাসেন নেহা। তাঁরাও আদরে ভরিয়ে দেন হবু বউমাকে।

  • Share this:

    #মুম্বই: গত কয়েকদিন ধরে চর্চার তালিকায় রয়েছেন নেহা কক্কর। সম্প্রতি তাঁর বিয়ে নিয়ে তুমুল চর্চা হচ্ছে। তিনি সত্যিই নাকি বিয়ে করছেন এবার। অক্টোবরের ২৪ তারিখ তাঁর বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছে পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে। এই খবর জানার পর সোশ্যাল মিডিয়ায় সকলে নেহাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়বেন নেহা কক্কর-রোহনপ্রীত সিং! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরেছে নেহা-রোহনের বিয়ের কার্ড। কার্ডে স্পষ্ট নেহা এবং রোহনের নাম। যদিও এর মাঝেই রোহনের সঙ্গে একটি মিউজিক ভিডিওর পোস্টারও বেরিয়েছে। মিউজিক ভিডিওটি রিলিজ করবে ২১ তারিখ। আর ২৪-এ বিয়ে নেহার। তবে এই পোস্টার দেখে বিশাল দদলানি ও র‍্যাপার বাদশা সন্দেহ প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁরা বলেন সত্যিই বিয়েটা হচ্ছে তো? কিছুই বুঝতে পারছিনা বলেও জানান তাঁরা। এর পর সন্দেহ সত্যিই দানা বাঁধে। তবে বিয়ে করছেন কিনা তা জানা যাবে বিয়ের দিনই।

    নেহা এরকমই করেন। এর আগেও নিজের মিউজিক ভিডিও লঞ্চ করার জন্য আদিত্য নারায়ণের সঙ্গে মিথ্যে বিয়ের কথা রটিয়েছিলেন। এমনকি জনপ্রিয় রিয়ালিটি শোতে নেহার বাবা মা ও আদিত্যর বাবা মা মানে উদিত নারায়ণের পরিবারকে এই বিয়ে নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল। নেহাকে পুত্রবধূ হিসেবে ওই শোতেই আর্শিবাদ করেছিলেন উদিত নারায়ণ। তারপর দেখা গেল পুরো বিষয়টাই নাকি ছিল মিউজিক অ্যালবামের প্রচার। কি যে করতে পারেন তাঁরা সত্যিই ভাবনার বাইরে। যদিও এবার নেহা জানিয়েছেন বিয়ের খবর নাকি পাক্কা। সে তো তিনি আদিত্যর সময়ও বলেছিলেন।

    View this post on Instagram

    The day he made me meet His Parents and Family Love You @rohanpreetsingh #NehuPreet

    A post shared by Neha Kakkar (@nehakakkar) on

    তবে রোহনের বাবা মায়ের সঙ্গে দেখা করতে গিয়ে কেঁদে ফেলেছিলেন নেহা। তিনি যে আবেগপ্রবণ তা সবাই জানে। তাই রোহনের বাবা মায়ের সঙ্গে দেখা করতে গিয়ে ছলছল করে উঠেছিল তাঁর চোখ। রোহনের পাশে বসে শক্ত করে ধরে রেখেছিলেন হাত। তাঁর কোলের ওপর গিফটের ব্যাগ। হবু শ্বশুর শাশুড়িকে দেখে আবেগে ভাসেন নেহা। তাঁরাও আদরে ভরিয়ে দেন হবু বউমাকে। এই ভিডিও নেহা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন। অনেকেই বলেন এটা কি তবে রোকার ভিডিও ? যদিও নেহা জানান, এটা রোকার ভিডিও নয়। এটি প্রথমবার রোহনপ্রীতের বাবা মায়ের সঙ্গে দেখা করার বিশেষ মুহূর্ত। ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: