বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুইমিংপুলে কখনও মল-মূত্র ত্যাগ করেছ ? বিশাল ও হিমেশকে হঠাৎ প্রশ্ন করে বসলেন নেহা !

সুইমিংপুলে কখনও মল-মূত্র ত্যাগ করেছ ? বিশাল ও হিমেশকে হঠাৎ প্রশ্ন করে বসলেন নেহা !

হিমেশ আরও বলেন যে নেহার সম্পর্কে তার স্বামী রোহনপ্রীতের কাছে অভিযোগ জানাতে হবে।

  • Share this:

টেলিভিশন রিয়েলিটি শো এ আজকাল প্রতিযোগিতার সাথে সাথে রসিকতা হয়েই থাকে৷ শ্যুটিং চলাকালীন  বিচারকরা সবসময়ই কিছু না কিছু আনন্দ করতে পছন্দ করেন। এইরকম মজা করতে করতেই এবার ইন্ডিয়ান আইডল ২০২০ এর বিচারক নেহা কক্কর, বিশাল দাদলানি এবং হিমেশ রেশমিয়ারা নিজেদের বানানো একটি গেম খেলতে থাকেন৷ যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই দর্শকের মন জয় করেছে৷

নেহা এই গেমটির নাম দিয়েছেন ‘নেহু কা গেম শো’৷ তিনি অন্যান্য বিচারকদের কাছে কিছু প্রশ্ন রাখবেন যার উত্তর তাঁরা ‘কিট্টা (সম্পন্ন)’ বা ‘নাই কত্তা (করা হয়নি)’ বলবেন৷ এই প্রসঙ্গে তিনি আরও জানান এখন তিনি রোহানপ্রীতকে বিয়ে করেছেন, তিনি তাঁর কাছ থেকে পাঞ্জাবি শিখছেন। এতে হিমেশ রেশমিয়া তাঁকে উজ্জীবিত করে বলেন, তিনি জানেন সবই চণ্ডিগড় ওলার কৃতিত্ব ।এরপর নেহা প্রথম প্রশ্নটি রাখে অপর দুই বিচারকের মধ্যে । তা হ'ল যদি দুজনের মধ্যে কেউ কখনও সুইমিং পুলে মল বা মূত্র ত্যাগ করেছেন কিনা। যদিও বিশাল তাকে নোংরা কথা না বলতে বলেন, কিন্তু নেহা তাঁর মজা চালিয়ে যান । এর উত্তরে হিমেশ জানান, যে সে এরকম কোনও অভিজ্ঞতার সম্মুখীন হয়নি।এরপরেই তিনজনই হাসিতে ফেটে পড়েন।

হিমেশ আরও বলেন যে নেহার সম্পর্কে তার স্বামী রোহনপ্রীতের কাছে অভিযোগ জানাতে হবে। পরবর্তী প্রশ্নে বিশাল নেহা এবং হিমেশকে জিজ্ঞাসা করে যে তারা কখনও মিথ্যা বলে শ্যুটিং থেকে পালিয়ে গেছেন কিনা। হিমেশ তাতে উত্তর দেন যে এমন কোনো কাজ তিনি কখনও করেননি । যদিও বিশাল তাঁকে রসিকতার সুরে বলেন হিমেশ এতোটাও ভালো নয় । এই প্রশ্নের উত্তরে নেহা জানান যে তিনি কখনও এমন কিছু করেননি। যদিও কাজের জায়গায় বহুবার দেরি হয়েছে ।

শেষে বিশাল দাদলানির স্বীকারোক্তিই ভিডিওর মূল হাস্যকর বিষয় । তিনি বলেন, তিনি ইন্ডিয়ান আইডলের আগের সিজনে একবার মিথ্যে বলে শ্যুটিং থেকে পালিয়ে গিয়েছিলেন। নেহা এবং হিমেশ দুজনেই এটি জানতে পেরে অবাক। যদিও তিনজন বিচারক এটি উপভোগ করছেন এমন প্রোমো চ্যানেলগুলির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশিত হয়েছে। দেখে নিন সেই ভিডিও ।

Simli Dasgupta

Published by: Piya Banerjee
First published: December 12, 2020, 12:05 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर