Home /News /entertainment /

Neel-Trina: সামান্য ভুল বোঝাবুঝি থেকেই দূরত্ব ! ভিডিওতে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নীল-তৃণা

Neel-Trina: সামান্য ভুল বোঝাবুঝি থেকেই দূরত্ব ! ভিডিওতে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নীল-তৃণা

Neel-Trina: এই তো হল বিয়ে! এর মধ্যেই ভুল বোঝাবোঝি শুরু? ভিডিওতে দেখুন কী বলছেন নীল-তৃণা।

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় জুটি নীল ও তৃণা (Neel-Trina)। তৃণা সাহা ও নীল ভট্টাচার্য এ বছরের শুরুতেই বিয়ের বাঁধনে বাঁধা পড়েন। তাঁদের প্রেম সেই ছোট্টবেলা থেকে। ভাল বন্ধু থেকে ভালবাসা। তারপর বিয়ে। এই দুই জুটি যদিও এক সঙ্গে জুটি বেঁধে এখনও সিনেমা বা সিরিয়াল করেননি। কিন্তু রিলের দুনিয়ায় তাঁরা হিট। বাস্তবেও এই জুটি বিয়ের সম্পর্কে রয়েছেন।

    যদিও পর্দায় তৃণা সাহা জুটি বেঁধেছেন কৌশিকের সঙ্গে। 'খড়কুটো' ধারাবাহিকের গুনগুন ও সৌজন্যর জুটি সুপারহিট। কয়েকদিন আগেই এই জুটি বেড়িয়ে এসেছেন পাহাড় থেকে। সেখানেই চলেছে সিরিয়ালের শ্যুটিং। দারন মজা করেছেন গোটা টিম। ওদিকে নীল ব্যস্ত 'কৃষ্ণকলি' ও 'উমা' ধারাবাহিকে। দুই ধারাবাহিকেই নায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও 'কৃষ্ণকলি'তে নিখিল ওরফে নীলকে এখন দেখানো হচ্ছে না। তবে দু'জনেই বেশ ব্যস্ত।

    এই সব ব্যস্ততার মাঝেও ঘুরতে যেতে দারুণ ভালবাসেন (Neel-Trina)এই জুটি। কিছুদিন আগেই গোয়া গিয়েছিলেন এই জুটি। সেখানে গিয়ে একটি রিল ভিডিও বানান তাঁরা। সেখানে নীলের গলায় শোনা যায়, 'সামান্য ভুল বোঝাবুঝি দূরত্বের কারণ হয়ে যায়।" ঠিক এর পরেই দেখা যায় নীল ও তৃণার কথা কাটাকাটি হচ্ছে। এর পর সেখান থেকে রেগে বেরিয়ে যান তৃণা। নীলও অন্য দিকে হেঁটে চলে যায়। সে সময় চন্না বে- গানটি বাজতে থাকে। এই ভিডিও সামনে আসতেই জল্পনা শুরু।

      আরও পড়ুন: খালি পেটে জিরে জল ! ঝরবে মেদ, দূরে যাবে রোগ! জানুন পদ্ধতি

    নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে খবর। তবে(Neel-Trina) কি এবার ব্রেক-আপ হবে নীল তৃণার? এই সব প্রশ্ন যখন ঘুরছে ঠিক তখনই নীল-তৃণার এই ভিডিওকে দারুণ পছন্দ করল যশরাজ ফ্লিমস। এই রিল ভিডিওতে লাইক দিল যশরাজ ফ্লিমস। এবার সকলে বুঝলেন আসলে এটিও অভিনয়। শুধু মাত্র রিল ভিডিওর জন্য এই শ্যুট করেছেন তাঁরা। কোনও ভাঙন নেই প্রেমে। দারুণ আছেন এই জুটি। তবে এবার শুরু নতুন জল্পনা, তবে কি এবার বলিউডে দেখা যাবে এই জুটিকে? বলিউডেই কি জুটি বাঁধবেন তাঁরা!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla Serial, Trina Saha, Viral Video

    পরবর্তী খবর