Home /News /entertainment /
Nayanapathagami: রথযাত্রায় নতুন গান 'নয়নপথগামী', দেশের প্রথম কারাওকে অ্যাপ 'স্টার মঞ্চ'-এ মুক্তি

Nayanapathagami: রথযাত্রায় নতুন গান 'নয়নপথগামী', দেশের প্রথম কারাওকে অ্যাপ 'স্টার মঞ্চ'-এ মুক্তি

Nayanapathagami: 'বারো মাসে তেরো পার্বন' এই ট্যাগলাইনে 'স্টার মঞ্চ' প্রতি উৎসবে একটি করে নতুন গান প্রকাশ করবে। এই অ্যাপের আগের গানগুলির মধ্যে উল্লেযোগ্য, 'পয়লা সবার থাক', 'সন্ধ্যাপাখি' এবং 'ষষ্ঠী মেড ইন হেভেন'।

  • Share this:

    #কলকাতা: জয়তী চক্রবর্তীর গলায় 'নয়নপথগামী'। নতুন গান রথযাত্রা উপলক্ষে। শুধু তা-ই নয়, ২৯ জুন, বুধবার, ভারতের প্রথম কারাওকে অ্যাপ 'স্টার মঞ্চ'-তে মুক্তি পেয়েছে এই গান। গানের কথা রাজীব চক্রবর্তীর। সুর আশু চক্রবর্তীর। জগন্নাথ দেবের প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন উপহার 'নয়নপথগামী'।

    আরও পড়ুন: ৬৭ বছরের টুটুলের পরিচালনায় মা সারদা বড় পর্দায়, মুখ্য চরিত্রে কি আবারও সন্দিপ্তা?

    'বারো মাসে তেরো পার্বন' এই ট্যাগলাইনে 'স্টার মঞ্চ' প্রতি উৎসবে একটি করে নতুন গান প্রকাশ করবে। এই অ্যাপের আগের গানগুলির মধ্যে উল্লেযোগ্য, 'পয়লা সবার থাক', 'সন্ধ্যাপাখি' এবং 'ষষ্ঠী মেড ইন হেভেন'। গানগুলি ইতিমধ্যেই শ্রোতাদের মধ্য়ে জনপ্রিয় হয়ে উঠেছে।

    আরও পড়ুন: ছেলে উজান নায়ক, পরিচালনায় বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়! 'লক্ষ্মী ছেলে'-র মুক্তি কবে?

    'স্টার মঞ্চ'-এর সিইও রণদীপ ভট্টাচার্যের কথায়, ''যে ট্যাগলাইনটি আমরা ব্যবহার করেছি, 'বারো মাসে তেরো পার্বন', এটি শুধু মাত্র বাংলা সংস্কৃতির কথা বলে না। এই চারটি শব্দ মানুষের মনের বড় কাছের। আজ পর্যন্ত রথের জন্য সে রকম কোনও গান তৈরি হয়নি। তাই এই মঞ্চ এই আনন্দ উৎসবের জন্য এত সুন্দর একটি গান উপহার দিয়েছে। আমরা এই গানের উপর ভিত্তি করে কিছু ডিজিটাল কনটেন্ট তৈরির প্রতিযোগিতার পরিকল্পনাও করেছি। আরও বেশ কিছু প্রকল্পের অপেক্ষায় রয়েছি আমরা।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Music album, Rath Yatra 2022

    পরবর্তী খবর