টিকু ও শেরু নামেই বিয়ের পিঁড়িতে কঙ্গনা-নওয়াজ ! ওটিটি-তে বসবে বিয়ের আসর !

photo source collected

প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন পর্দার 'কুইন'।

  • Share this:
#মুম্বাইঃ ডিজিটাল প্ল্যাটফর্মে প্রোডিউসার হিসেবে পথ চলা শুরু করছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আর তাঁর প্রযোজনায় অভিনেত্রীর সঙ্গে জুটি বাধঁতে চলেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)। কঙ্গণা বরাবরই অসাধারণ অভিনয়ের পরিচয় দিয়ে এসেছেন। আর তাঁর বিপরীতে যখন থাকবেন নওয়াজের মতো অভিনেতা, তখন যে তা সিনেপ্রেমীদের কাছে বাড়তি পাওনা হতে চলেছে তা বলাই বাহুল্য।
টিকু ওয়েডস শেরু (Tiku Weds Sheru) নামের সিনেমাটির হাত ধরে প্রযোজক হিসাবে ডিজিটালে আত্মপ্রকাশ করতে চলেছেন পর্দার 'কুইন'। নিজের ইনস্টা প্রোফাইলের একটি পোস্ট শেয়ার করে অভিনেত্রী জানান, বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) এই ছবিতে অভিনয় করবেন। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা নাওয়াজউদ্দিন এবং কঙ্গনাকে দেখা যাবে । এই খবর জানার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়াতে থাকে তাঁদের বিয়ের খবর। আসলে বিয়েটা বাস্তবে নয়, পর্দায়। ওটিটিতেই মুক্তি পাবে এই ছবি। যেখানে নয়ক নায়িকার বিয়ে নিয়েই তৈরি হবে গল্প।
View this post on Instagram

A post shared by Manikarnika Films Production (@manikarnikafilms)

কঙ্গনা নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি নওয়াজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে অভিনেত্রী লেখেন, "আপনাকে আমাদের টিমে স্বাগত, স্যার”। তবে নওয়াজ ছাড়া এই ছবির আর কোনও অভিনেতা বা অভিনেত্রীর নাম উল্লেখ করেননি নায়িকা। সেই পোস্টে আরও লেখা হয়েছে, "আমাদের প্রজন্মের সেরা অভিনেতা আমাদের টিমে যোগ দিতে চলেছেন। টিকু ওয়েডস শেরুতে কাজ করতে দেখা যাবে তাঁকে। আমরা এই কাজের জন্য সেরা অভিনেতাকে খুঁজে পেয়েছি।" শীঘ্রই সিনেমাটির শ্যুটিং শুরু হতে চলেছে বলে জানিয়েছেন কঙ্গণা।
 অন্যদিকে, নওয়াজ নিজেও কঙ্গণার সঙ্গে অভিনয় করতে পেরে যথেষ্ট খুশি। অভিনেতা বলেন, "উনি খুব ভালো অভিনেতা।" একইসঙ্গে সিনেমাটির কাজ শুরু হলে আনুষ্ঠানিকভাবে তা ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। তবে সূত্রের খবর, প্রথমে কঙ্গণার বিপরীতে প্র‍য়াত অভিনেতা ইরফান খানের (Irfan Khan) অভিনয় করার কথা ছিল। কিন্তু গত বছর ওই কিংবদন্তী অভিনেতার প্রয়াণের পরে তাঁর জায়গায় নওয়াজউদ্দিন সিদ্দিকীর কথা ভাবা হয়।
প্রসঙ্গত এর আগেও রুপোলি পর্দায় সফলভাবে প্রযোজনা করেছেন কঙ্গনা। তাঁর প্রযোজিত ছবি মনিকর্ণিকা (Manikarnika) দর্শকদের পছন্দ হয়েছিল। ছবিটি দীর্ঘদিন বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল। এবার টিকু ওয়েডস সেরুর হাত ধরে ওটিটিতে প্রযোজনাতেও কঙ্গণা সাফল্য পাবেন বলে মনে করছে বি-টাউন।
বর্তমানে টিকু ওয়েডস শেরু ছাড়াও নওয়াজকে জোগিরা সারা রা রা (Jogira Sara Ra Ra)-তে নেহা শর্মার (Neha Sharma) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। অন্যদিকে, কঙ্গণার ঝুলিতে ধাকাদ (Dhaakad) এবং থালাইভি (Thalaivi) সহ বেশ কয়েকটি সিনেমা রয়েছে।
Published by:Piya Banerjee
First published: