Viral Video: আবির উড়িয়ে নেহার পোশাক বদলাচ্ছেন নওয়াজ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: আবির উড়িয়ে নেহার পোশাক বদলাচ্ছেন নওয়াজ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Nawazuddin Siddiqui and Neha Sharma

Viral Video: সম্প্রতি তাঁরা জুটি বেঁধে কাজ করছেন 'জোগিরা সারা রা রা' ছবিতে। এই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে। নেহার সঙ্গে এই প্রথমবার কাজ করছেন নওয়াজ।

  • Share this:

    #মুম্বই: এবছর হোলির (Holi 2021) রঙ কিছুটা ফিকে। তার কারণ অবশ্যই করোনা ভাইরাস। আমাদের দেশে করোনা হানায় মানুষের জীবন আতঙ্কে কাটছে। গত বছর থেকে মানুষের মনে এই আতঙ্ক ঢুকেছে। তবে আতঙ্কিত হওয়ার যথেষ্ট কারণ আছে। যেভাবে করোনা ছড়িয়েছে, মানুষের জীবন কেড়েছে তাতে ভয় না পেলেও সতর্ক হওয়া অবশ্যই দরকার। করিনা দ্বিতীয় ঢেউ নিয়ে ফের আতঙ্ক তৈরি হচ্ছে। যতই বাজারে ভ্যাকসিন এসে যাক, সতর্কতা মানতেই হবে। আর তার মধ্যে যেমন আছে মাস্কের ব্যবহার, স্যানিটাইজার এবং অবশ্যই সামাজিক দূরত্ব মেনে চলা। আর হোলিতে সামাজিক দূরত্ব মানা সম্ভব নয়। কারণ এই উৎসবে আদরের, ছোঁয়ার।

    তাই এ বছর যতটা সম্ভব মানুষকে হোলি খেলা থেকে দূরে থাকতে বলা হয়েছে। আর একান্তই খেলতে হলে নিজের পরিবারের বাইরে নয়। আর এই সামাজিক দূরত্ব মেনে রঙ খেলার এক অভিনব বার্তা দিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও নেহা শর্মা। সম্প্রতি তাঁরা জুটি বেঁধে কাজ করছেন 'জোগিরা সারা রা রা' ছবিতে। এই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে। নেহার সঙ্গে এই প্রথমবার কাজ করছেন নওয়াজ।

    এই সিনেমার সেটেই এক অভিনব ভিডিও তৈরি করলেন তাঁরা। সেখানে দেখা যাচ্ছে দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে আছেন তাঁরা। এর পর হাতে আবির নিয়ে ফু দিচ্ছেন নওয়াজ আর তাতেই বদলে যাচ্ছে নেহার জামার রঙ। এই ভিডিওতে তাঁরা দূরত্ব বজায় রেখে, করোনার কথা মাথায় রেখে হোলিতে মেতে ওঠার বার্তাই দিচ্ছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। আর মুহূর্তে ভাইরাল হয় ভিডিও। সকলেই প্রশংসা করেছেন নওয়াজ, নেহা এবং গোটা টিমের।

    Published by:Piya Banerjee
    First published: