Home /News /entertainment /
Nandita Roy : শিরদাঁড়ায় চোটের জন্য বেলাশুরু-র বিশেষ স্ক্রিনিংয়ে থাকা হয়নি! এখন কেমন আছেন নন্দিতা রায়

Nandita Roy : শিরদাঁড়ায় চোটের জন্য বেলাশুরু-র বিশেষ স্ক্রিনিংয়ে থাকা হয়নি! এখন কেমন আছেন নন্দিতা রায়

এখন কেমন আছেন নন্দিতা রায়

এখন কেমন আছেন নন্দিতা রায়

Nandita Roy : পড়ে যাওয়ার ফলেই মেরুদণ্ড চিড় ধরেছে। আর সেই জন্যই বেলাশুরু-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ উপস্থিত থাকতে পারলেন না তিনি

  • Share this:

    #কলকাতা: বাথরুমে পড়ে গিয়ে গুরুতর চোট পান পরিচালক নন্দিতা রায়। জানা যাচ্ছে পড়ে যাওয়ার ফলেই মেরুদণ্ড চিড় ধরেছে। আর সেই জন্যই বেলাশুরু-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ উপস্থিত থাকতে পারলেন না তিনি। আপাতত চিকিৎসকের পরামর্শে তিনি বিশ্রামে।

    আহমেদাবাদে বেলাশুরু-র স্পেশাল স্ক্রিনিং চলছে। সেখানেই উপস্থিত থাকার কথা ছিল নন্দিতা রায়ের। কিন্তু চোটের কারণে আর স্পেশাল স্ক্রিনিংয়ে থাকা হল না। দিন কয়েক আগে বাথরুমে পড়ে গিয়েছিলেন পরিচালক। চিকিৎসকের পরামর্শে এক্স-রে করানো হয় এবং দেখা যায়, মেরুদণ্ডে রয়েছে সামান্য চিড়। ভেঙেছে হাতের কবজিও। ফলে কবজিতে করতে হয়েছে প্লাস্টার। আগামী ২৪ জুলাই সেই প্লাস্টার কাটা হবে। তবে ডানহাতে প্লাস্টার বলে সাময়িক ভাবে বন্ধ রয়েছে লেখালেখি।

    আপাতত বিশ্রামে আছেন তিনি এবং চলছে ওষুধ। চোট গুরুতর হলেও এখন ভাল আছেন তিনি। নিউজ ১৮ বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে নন্দিতা রায় বলেন, "এখন আমি ভাল আছি। বেলাশুরু-র স্পেশ্যাল স্ক্রিনিং এখনও চলছে। সেখানে তো আমার যাওয়া সম্ভব হল না। কিন্তু শিবু গিয়েছে, জিনিয়া গিয়েছে। তাতেই আমি খুশি।"

    আরও পড়ুন- বক্স অফিসে দক্ষিণী ছবির দাপট! বলিউড কোথায়? কার কত টাকার ব্যবসা দেখুন

    প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বেলাশুরু। ছবিটি নিয়ে দর্শক মহলে প্রথম থেকেই ছিল তুমুল আগ্রহ। তাই সেই প্রতিফলন দেখা গিয়েছে প্রেক্ষাগৃহেও। ছবিটি দেখতে মানুষ ভিড় করছে প্রেক্ষাগৃহে। বিশেষ করে প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তকে দেখে আবেগপ্রবণ হয়েছে দর্শক। কারণ দুই কিংবদন্তিকেই মহামারীর সময়ে হারিয়েছে বাঙালি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nandita Roy

    পরবর্তী খবর