• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • যেমন কর্ম, তেমন ফল! Apple প্রোডাক্ট নিয়ে নাগার্জুনের ট্যুইট, ওমনি শোরগোল নেটপাড়ায়!

যেমন কর্ম, তেমন ফল! Apple প্রোডাক্ট নিয়ে নাগার্জুনের ট্যুইট, ওমনি শোরগোল নেটপাড়ায়!

কার কী ক্ষতি করেছেন দক্ষিণী নায়ক নাগার্জুন  যার জন্য আপাতত তাঁকে পড়তে হল সোশ্যাল মিডিয়ার ব্যঙ্গের মুখে?

কার কী ক্ষতি করেছেন দক্ষিণী নায়ক নাগার্জুন যার জন্য আপাতত তাঁকে পড়তে হল সোশ্যাল মিডিয়ার ব্যঙ্গের মুখে?

কার কী ক্ষতি করেছেন দক্ষিণী নায়ক নাগার্জুন যার জন্য আপাতত তাঁকে পড়তে হল সোশ্যাল মিডিয়ার ব্যঙ্গের মুখে?

  • Share this:

খুব সঙ্গত ভাবেই উঠে আসে এই প্রশ্ন- কার কী ক্ষতি করেছেন দক্ষিণ ভারত তথা বলিউডের বিখ্যাত নায়ক আক্কিনেনি নাগার্জুন (Akkineni Nagarjuna)? যার জন্য আপাতত তাঁকে পড়তে হল সোশ্যাল মিডিয়ার ব্যঙ্গের মুখে?

সে প্রসঙ্গে আসার আগে নাগার্জুনের সঙ্গে সম্প্রতি কী হয়েছে, সে কথাটা সেরে নেওয়াই উচিৎ হবে! হয়েছে কী, চলতি বছরের ৯ ডিসেম্বর নাগার্জুন নিজের সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করে নিয়েছিলেন সবার সঙ্গে। ট্যুইটারের (Twitter) সেই পোস্টে Apple সংস্থার বিরুদ্ধে নিজের যাবতীয় ক্ষোভ উগরে দিয়েছেন নায়ক। জানিয়েছেন যে Apple India Store-এর কাস্টমার সার্ভিস (Apple Support) কতটা মর্মান্তিক ও হতাশাব্যঞ্জক হতে পারে!

নিজের কেনা Apple প্রোডাক্ট নিয়ে ঠিক কী ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়েছে, সেটা অবশ্য ওই পোস্টে কেন, কোনও পোস্টেই উল্লেখ করেননি নায়ক। তিনি শুধু ফলোয়াদের উদ্দেশ্য করে লিখেছেন যে তাঁরা যেন Apple India Store থেকে কিছু কেনার সময়ে সতর্ক থাকেন! পাশাপাশি Apple India Store-এর পরিষেবা এবং নিয়মকানুন কতটা একতরফা আর বিরক্তিকর, সেটাও একটা রাগে লাল ইমো-জি দিয়ে উল্লেখ করতে ভোলেননি তিনি!

সবার প্রথমে অবশ্য নাগার্জুনের এই পোস্ট ভাইরাল হতে তিনি জনতার সমর্থনই কুড়িয়েছেন। এক দিকে যেমন ট্যুইটারেতিরা তাঁর বক্তব্যকে সমর্থন করে নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা জানিয়েছেন, তেমনই আবার জনৈক ব্যক্তি সরাসরি ট্যাগ করেছেন Apple-এর চিফ একজিকিউটিভ অফিসার টিম কুককে (Tim Cook)। তাঁর বক্তব্য- দেশের প্রথম সারির এক সেলিব্রিটি যদি এ হেন অভিযোগ করেন, তবে বিষয়টি গুরুত্বের সঙ্গে বিচার করা উচিৎ!

কিন্তু এর পরে পরেই সোশ্যাল মিডিয়ার ব্যঙ্গের মুখে পড়েছেন নাগার্জুন। অনেকে মন্তব্য করেছেন যে এই ট্যুইট নায়ক তাঁর iPhone ব্যবহার করেই পোস্ট করেছেন, অতএব অভিযোগের জায়গা থাকে না। অনেকে তাঁর সাম্প্রতিক ছবিগুলো সম্পর্কেও হুবহু এক বিশেষণ প্রয়োগ করেছেন যা নাগার্জুন ব্যবহার করেছিলেন Apple-এর বিরুদ্ধে। পাশাপাশি অনেকে মন্তব্য করতে শুরু করেছেন যে এ হল নিজ কর্মের জুতসই ফলভোগ! নাগার্জুন বিগ বস তেলুগু ৪-এর (Bigg Boss Telugu 4) প্রতিযোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করে থাকেন, পরিণামে তিনিও খারাপ ব্যবহার পেয়েছেন Apple Support-এর তরফে!

Published by:Elina Datta
First published: