Nafisa Ali: কলকাতায় তোলা বিরল ছবি শেয়ার করলেন ১৯৭৬-এর মিস ইন্ডিয়া!

Nafisa Ali:  কলকাতায় তোলা বিরল ছবি শেয়ার করলেন ১৯৭৬-এর মিস ইন্ডিয়া!

Nafisa Ali

সাদা কালো ছবিটি শেয়ার করে ১৯৭৬ মিস ইন্ডিয়া নাফিসা জানান যে এই ছবি কলকাতায় তোলা হয়েছিল।

  • Share this:

#মুম্বই: অনেক সময়ে অনেক বাক্সবন্দী পুরনো ছবি আবার খুঁজে পেলে অনেকেই স্মৃতিমেদুর হয়ে পড়েন। ঠিক এমনটাই হয়েছে অভিনেত্রী ও মডেল নাফিসা আলির (Nafisa Ali) সঙ্গে। বর্ষীয়ান অভিনেত্রী সম্প্রতি শেয়ার করেছেন তাঁর সতেরো বছর বয়সের ছবি। লাইফ ইন আ মেট্রো (Life in a Metro) ছবিতে নিজের অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন নাফিসা। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই সদ্য কিশোরী বয়সের ছবিও নেটিজেনদের মুগ্ধ করেছে। সাদা কালো ছবিটি শেয়ার করে নাফিসা জানান যে এই ছবি কলকাতায় তোলা হয়েছিল। সেখানে মে কুইন বল বলে একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন নাফিসা। আর সেটা তিনি জিতেও ছিলেন।

হাই হিল, চিক পনিটেল এবং ফ্লোরাল সুইম সুটে দেখা যাচ্ছে নাফিসাকে। তাঁর হাতে রয়েছে সাত নম্বর লেখা একটি কার্ড। Instagram-এ নেটিজেনদের কাছে নাফিসা মজার ছলে জানতে চেয়েছেন- বলো তো কে জিতেছে?

অনেকেই জানেন না নাফিসা মাত্র ১৯ বছর বয়সে মিস ইন্ডিয়া টাইটেল জেতেন ১৯৭৬ সালে। একই বছরে টোকিওতে আয়োজিত মিস ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় তিনি দ্বিতীয় রানার আপ হন। অভিনেত্রী ও মডেল হওয়ার সঙ্গে সঙ্গে তিনি একজন দক্ষ সাঁতারুও। ১৯৭২-১৯৭৪ এ সাঁতারে জাতীয় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নিজের নানা ছবি পোস্ট করেন তিনি। কিছু দিন আগে তাঁর কুড়ি বছর বয়সের কিছু ছবি তিনি তুলে ধরেন। গায়ক অভিনেতা লাকি আলির (Lucky Ali) সঙ্গে নাফিসার বন্ধুত্ব আছে। তিনি আগের মাসেই লাকি এবং অর্জুন নারুলার (Arjun Narula) সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। ছবিটি গোয়ায় তোলা হয়। প্রসঙ্গত উল্লেখযোগ্য যে পরিবারের সঙ্গে নাফিসা এখন গোয়াতেই থাকেন। গোয়া শহরকে যে খুব ভালোবাসেন নাফিসা সেটা বিভিন্ন সময়ে তোলা গোয়ার ছবি দেখলেই বোঝা যায়।

২০১৮ সালে পেরিটোনিয়াল এবং ওভারিয়ান ক্যানসারে আক্রান্ত হন নাফিসা। তার সঙ্গে ছিল লিউকোডারমাও, যা এক রকমের ত্বকের রোগ। দীর্ঘ দিন চিকিৎসার পর আপাতত সুস্থই আছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন। নাফিসাকে শেষবারের মতো দেখা গিয়েছিল সাহেব বিবি অউর গ্যাংস্টার (Saheb Biwi aur Gangstar) ছবিতে।

Published by:Piya Banerjee
First published: