Home /News /entertainment /
Mouni Roy Wedding Pics: মৌনির বিয়ের এক মাস হতেই সামনে এল অদেখা একাধিক সব ছবি, দেখুন

Mouni Roy Wedding Pics: মৌনির বিয়ের এক মাস হতেই সামনে এল অদেখা একাধিক সব ছবি, দেখুন

Mouni Roy Wedding Pics

Mouni Roy Wedding Pics

গোয়ায় দারুণ সুন্দর সব ছবি তোলা হয়েছে বিয়ের সময় (Mouni Roy Wedding Pics)।

  • Share this:

    #মুম্বই: গত ২৭ জানুয়ারি প্রেমিক সূরয নাম্বিয়ারের সঙ্গে ধুমধাম করে বিয়ে করেছিলেন মৌনি রায় (Mouni Roy Wedding Pics)। রবিবার, ২৭ ফেব্রুয়ারি পূর্ণ হল তাঁদের বিয়ের এক মাস। আর সেই বিশেষ দিনকে উদযাপন করতে সোশ্যাল মিডিয়াকে বেছে নিলেন বাঙালি অভিনেত্রী (Mouni Roy Wedding Pics)। স্বামী সূরযের সঙ্গে বিয়ে ও সেই সংক্রান্ত অনুষ্ঠানের নানা মুহূর্ত শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। গোয়ায় দারুণ সুন্দর সব ছবি তোলা হয়েছে বিয়ের সময় (Mouni Roy Wedding Pics)।

    এদিন মেটি ওলিভারের কবিতার লাইন ক্যাপশনে দিয়ে ছবি শেয়ার করেছেন নায়িকা। সাদা চাদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ। লাল পাড় সাদা শাড়িতে সেজেছেন মৌনি। দক্ষিণী রীতিতে বিয়ে হলেও বেনারসি পরতে ভোলেননি কোচবিহারের মেয়ে। মাথায়, গলায়, হাতে সোনার গয়নায় উজ্জ্বল মৌনি। ঘিয়ে রঙা শেরওয়ানি এবং সাদা মুন্ড পরে রয়েছেন সূরজ। মালাবদল করার পরে একে অপরকে জড়িয়ে ধরেন নবদম্পতি।

    View this post on Instagram

    A post shared by mon (@imouniroy)

    আরও পড়ুন: ফারহান-শিবানির বিয়ের পার্টিতেও শাহরুখ খানের দেখা নেই, হাজির গোটা পরিবার! কিন্তু কেন?

    বিয়ের কয়েক ঘণ্টা আগে সূরজের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন মৌনি। ছবি দিয়েছিলেন দুজনের। সাদা পাঞ্জাবি পাজামায় সূরজ, লাল ওড়না জড়ানো মৌনি। সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে যুগল। একে অপরকে আলিঙ্গন করে। ছবি দিয়ে মৌনি লিখেছিলেন, 'এভরিথিং'। অর্থাৎ সূরজ তাঁর সব। তাঁর বিশ্ব ব্রহ্মাণ্ড। দুই সংস্কৃতির মিলনে বিয়ে করেছিলেন মৌনি ও সূরয।

    আরও পড়ুন: মন জিতে নিতে ওস্তাদ সচিন তেন্ডুলকর, এবার যা করলেন, তারিফ করবেন আপনিও! দেখুন...

    সূরজের সঙ্গে বিয়ের খাস মুহূর্ত সেদিন ইনস্টাগ্রামে শেয়ার করেন মৌনি নিজে। সকালে দক্ষিণী রীতিতে বিয়ের পর সন্ধ্যায় বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। বিয়ের ছবি শেয়ার করে মৌনি লেখেন, অবশেষে তাঁকে খুঁজে পেলাম। হাতে হাত, পরিবারের আর্শীবাদ, বন্ধুদের ভালোবাসা… আমরা বিবাহিত। তোমাদের সবার ভালোবাসা আর আর্শীবাদ চাই। ইতি- সূরজ আর মৌনি'।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mouni Roy, Mouni Roy And Suraj Nambiar Wedding

    পরবর্তী খবর