Home /News /entertainment /
Shah Rukh Khan: ফারহান-শিবানির বিয়ের পার্টিতেও শাহরুখ খানের দেখা নেই, হাজির গোটা পরিবার! কিন্তু কেন?

Shah Rukh Khan: ফারহান-শিবানির বিয়ের পার্টিতেও শাহরুখ খানের দেখা নেই, হাজির গোটা পরিবার! কিন্তু কেন?

Shah Rukh Khan

Shah Rukh Khan

প্রিয় বন্ধু-পরিচালক ফারহান আখতারের জমকালো রিসেপশনে গোটা বলিউড উপস্থিত থাকলেও, শাহরুখকে দেখা যায়নি (Shah Rukh Khan)।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের দেখা নেই (Shah Rukh Khan)। লতা মঙ্গেশকরের শেষকৃত্যে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু তারপরে প্রিয় বন্ধু-পরিচালক ফারহান আখতারের জমকালো রিসেপশনে গোটা বলিউড উপস্থিত থাকলেও, শাহরুখকে দেখা যায়নি (Shah Rukh Khan)। গত বৃহস্পতিবার রাতেই মুম্বইতে রীতেশ সিদওয়ানির বাড়িতে বিশাল পার্টি বসেছিল ফারহান আখতার ও শিবানি ডান্ডেকরের বিয়ে উপলক্ষে (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। সেখানে উপস্থিত হয়েছিলেন শাহরুখের স্ত্রী ও সন্তানেরা। যাননি তিনি নিজে। কিন্তু কেন ফারহান-শিবানির বিয়ের অনুষ্ঠানে গেলেন না শাহরুখ (Shah Rukh Khan)?

    গৌরী খান নিজেও শাহরুখের না যাওয়া নিয়ে মুখ খোলেননি। তবে খান পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নিজেকে খানিকটা আড়ালে রাখতেই পছন্দ করছেন শাহরুখ খান। নিজের অভিনয়ের কাজ বা খুব গুরুত্বপূর্ণ কোনও কাজ ছাড়া কোনও ভাবেই জনসমক্ষে আসতে চাইছেন না তিনি। বরং নিজে বাড়িতে থাকতেই বেশি পছন্দ করছেন বলিউড বাদশা। সে কারণেই নাকি ফারহান ও শিবানির বিয়ের অনুষ্ঠানেও যাননি তিনি।

    আরও পড়ুন: মলদ্বীপের সমুদ্রসৈকতে 'বিকিনি বেব' রাকুল প্রীত, শরীরী বিভঙ্গে মাত ভক্তরা...

    তবে জানা গিয়েছে, ফোনে শাহরুখ ফারহান ও শিবানিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন এবং তখনই জানিয়েছিলেন পরিবারের বাকিরা গেলেও, তিনি যেতে পারছেন না। মুম্বইয়ে প্রমোদতরীতে মাদক উদ্ধারের ঘটনায় শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছিল এনসিবি। এর পর ছেলে জামিনে মুক্তি পেয়েছে। কিন্তু জনসমক্ষে একেবারেই আসা বন্ধ করে দিয়েছেন বাবা শাহরুখ খান। গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের প্রয়াণের পর তাঁকে শেষশ্রদ্ধা জানাতে গিয়েছিলেন শাহরুখ। তার আগে বা পরে অবশ্য কোনও অনুষ্ঠানেই দেখা মিলছে না তাঁর।

    আরও পড়ুন: ফারহান-শিবানির রিসেপশনে হাজির গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!

    বলিউড সূত্রে খবর, নিজের ছবির শ্যুটিংয়ের কাজ শুরু করেছেন বাদশা। তবে কোনও অনুষ্ঠানেই যাচ্ছেন না তিনি। বৃহস্পতিবার রাতে ফারহান আখতার ও শিবানি ডান্ডেকরের বিয়ের রিসেপশন পার্টিতে হাজির ছিল গোটা বলিউড। সেখানে গিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খান। সুহানাকে দেখা গিয়েছে কালো হাতকাটা লং ড্রেসে, গৌরী পরেছিলেন কালো জাম্পস্যুট। আরিয়ান এসেছিলেন হাল্কা ডেনিম জ্যাকেটে। তাঁদের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Farhan Akhtar, Farhan-Shibani's Wedding Bash, Shah Rukh Khan

    পরবর্তী খবর