Home /News /sports /
Sachin Tendulkar Viral Video: মন জিতে নিতে ওস্তাদ সচিন তেন্ডুলকর, এবার যা করলেন, তারিফ করবেন আপনিও! দেখুন...

Sachin Tendulkar Viral Video: মন জিতে নিতে ওস্তাদ সচিন তেন্ডুলকর, এবার যা করলেন, তারিফ করবেন আপনিও! দেখুন...

Sachin Tendulkar Viral Video

Sachin Tendulkar Viral Video

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে (Sachin Tendulkar Viral Video)।

  • Share this:

    #মুম্বই: ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, ভক্তদের মনে সচিন তেন্ডুলকরের জায়গা এখনও একই রয়েছে (Sachin Tendulkar Viral Video)। দরদী মন সচিনের। এবার একটি পাখিকে নিয়ে যা করলেন লিটল মাস্টার, তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানের পাশাপাশি তিনি যে একজন সত্যিকারের মানবিক মানুষ তা-ও এবার প্রমাণ করলেন তিনি (Sachin Tendulkar Viral Video)। সমুদ্রসৈকতে আহত একটি পাখিকে উদ্ধার করে তাকে সেবা-যত্ন করে সুস্থ করলে তুলেছেন সচিন। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে (Sachin Tendulkar Viral Video)।

    ভিডিওতে দেখা গিয়েছে, সচিন সাদা একটি পায়রাকে হাতে ধরে রয়েছেন। সেটি আহত হয়ে বিচের উপর এসে পড়েছিল। আরেক ব্যক্তি জলের বোতলের ক্যাপে জল ভরে পাখিটিকে খাওয়ানোর চেষ্টা করছেন। বাঁ-পায়ে চোট লেগেছিল পাখিটির। সচিন তাকে সারিয়ে তুলতে খাবারও খাইয়েছেন দেখা যায় ভিডিওটিতে।

    আরও পড়ুন: ফারহান-শিবানির বিয়ের পার্টিতেও শাহরুখ খানের দেখা নেই, হাজির গোটা পরিবার! কিন্তু কেন?

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

    ২৪ ঘণ্টা আগে এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর। মুহূর্তের মধ্যে তা নজর কেড়েছে নেটিজেনের। তেন্ডুলকর এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'সামান্য একটু যত্ন ও ভালোবাসা আমাদের বিশ্বকে আরও উন্নত করে তুলতে পারে।' তারই সঙ্গে শান্তির দূত হিসেবে পায়রার ইমোজি শেয়ার করেছেন সচিন। হ্যাশট্যাগে লিখেছেন পাখি ও শান্তির কথা।

    আরও পড়ুন: আইনি বিপাকে 'লক আপ', আজ থেকে কঙ্গনার শো শুরু না-ও হতে পারে!

    ১৯৮৯ সালে ক্রিকেটে অভিষেক হয়েছিল সচিনের। টেস্ট ও ওয়ান ডে ক্রিকেটে সর্বোচ্চ রানের অধিকারী তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করারও রেকর্ড রয়েছে সচিনের। ক্রিকেট থেকে অবসর নিলেও মাঠের সঙ্গে যোগ রয়েছে তাঁর। আইপিএল দলের সঙ্গেও চুক্তি রয়েছে সচিনের। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই ভক্তদের সঙ্গে যোগাযোগ করেন সচিন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Sachin Tendulkar, Viral Video

    পরবর্তী খবর