• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Miss World: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের মুখে করোনা আক্রান্ত ভারতের মানাসা, পিছিয়ে গেল প্রতিযোগিতা

Miss World: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের মুখে করোনা আক্রান্ত ভারতের মানাসা, পিছিয়ে গেল প্রতিযোগিতা

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Manasa Varanasi: আয়োজকদের তরফ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে, নানাবিধ নিরাপত্তার দিক খতিয়ে দেখে আপাতত সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনা আতঙ্কে আপাতত স্থগিত বিশ্বসুন্দরী (Miss World 2021) প্রতিযোগিতা। প্রতিযোগী ও আয়োজকদের একটা বড় অংশ করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর, সেই কারণেই প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার কথা জানিয়েছেন আয়োজকরা। সবচেয়ে বড় খবর, করোনা আক্রান্ত হয়েছেন ভারতের প্রতিনিধিত্ব করা মানাসা বারাণসী। তেলেঙ্গনার বাসিন্দা মানাসার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে ভারতের মিস ওয়ার্ল্ড সংগঠন।

    সম্প্রতি মিউ ইউনিভার্স প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের খেতাব এসেছে ভারতের ঘরে। হরনাজ সান্ধু পেয়েছেন সেরা ব্রহ্মাণ্ড সুন্দরীর খেতাব। এর পর মানাসাকে ঘিরেও তৈরি হয়েছে আশা। তিনি মিস ওয়ার্ল্ডের খেতাব জিতলে তা এক কথায় রেকর্ড হতে পারে। কিন্তু এই সবকিছুর মধ্যেই বাধা তৈরি করেছে করোনা। ডিসেম্বরের ১৬ তারিখে পুয়েত্রা রিকোয় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের আসর বসার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে দেওয়া হয়েছে ৯০ দিনের জন্য। আয়োজকদের তরফ থেকে বলা হয়েছে, পুয়েত্রা রিকোয় ফাইনাল হবে, কিন্তু ৯০ দিন পর। কারণ আয়োজকদের একটা অংশ ও প্রতিযোগীদের একটা বড় অংশ করোনা আক্রান্ত হয়েছেন।

     আরও পড়ুন: সামান্য ভুল বোঝাবুঝি থেকেই দূরত্ব ! ভিডিওতে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নীল-তৃণা

    আয়োজকদের তরফ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে, নানাবিধ নিরাপত্তার দিক খতিয়ে দেখে আপাতত সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার। প্রতিযোগী, আয়োজক ও দর্শকদের নিরাপত্তার কথা মাথায় রেখেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। কারণ, এই সংক্রমণের মধ্যেও প্রতিযোগিতা চালিয়ে নিয়ে গেলে স্টেজ ও গ্রিন রুমে সংক্রমণের সম্ভাবনা আরও বৃদ্ধি পাবে। বৃহস্পতিবার সকালে যখন একাধিক করোনা আক্রান্তের খবর পাওয়া যায়, তখন কথা বলা হয় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে। সেই আলোচনার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার। তবে এই ক'দিনে আক্রান্তরা নিজেদের দেশে ফিরতে পারবেন কী না, তা নিয়ে একটি সংশয় তৈরি হয়েছে। মিস ওয়ার্ল্ড লিমিটেডের সিইও জুলিয়া মর্লে জানিয়েছেন, "আমরা প্রতিযোগীদের জন্য অপেক্ষা করছি। কোভিডের ভ্রুকুটি কেটে গেলেই ফের আয়োজিত হবে প্রতিযোগিতা।"

     আরও পড়ুন: খালি পেটে জিরে জল ! ঝরবে মেদ, দূরে যাবে রোগ! জানুন পদ্ধতি

    ২৩ বছরের মানাসা বারাণসী ৭০ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করছেন। ২০১৯ সালে এই প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের সম্মান পেয়েছিলেন জামাইকার সুন্দরী।

    Published by:Uddalak B
    First published: