Mirzapur Season 3: আসছে মির্জাপুর সিজন ৩! গুড্ডু আর গোলু কি নিজেদের হাতে রাখতে পারবে মির্জাপুর?

মির্জাপুরে কে রাজ করবে, কালিন ভাইয়া (Kaleen Bhaiya) নাকি গুড্ডু পণ্ডিত (Guddu Pandit)?

মির্জাপুরে কে রাজ করবে, কালিন ভাইয়া (Kaleen Bhaiya) নাকি গুড্ডু পণ্ডিত (Guddu Pandit)?

  • Share this:

#মুম্বই:

ভারতীয় ওয়েব দুনিয়ায় মির্জাপুর (Mirzapur) সিরিজের জনপ্রিয়তা আকাশছোঁয়া। প্রথম সিজন ২০১৮ সালে মুক্তি পাওয়ার পর আলাদা একটা ফ্যানবেস তৈরি হয়েছিল। যার ফলে ২০২০ সালে মির্জাপুর সিজন ২ (mirzapur 2) রিলিজের পরেই সমস্ত রেকর্ড ব্রেক করে এই সিরিজ। এবার ভক্তদের অপেক্ষা সিজন ৩ নিয়ে। গত সিরিজে অন্তিম পর্ব যেখানে শেষ হয়েছিল, তার পর থেকেই ভক্তদের মনে একাধিক প্রশ্ন ছিল। যার মধ্যে অন্যতম, মির্জাপুরে কে রাজ করবে, কালিন ভাইয়া (Kaleen Bhaiya) নাকি গুড্ডু পণ্ডিত (Guddu Pandit)?

এই প্রশ্নের উত্তর মিলতে পারে ২০২২-এ। না, এটা কোনও সূত্র মারফত তথ্য নয়। বরং একথা জানিয়েছেন খোদ মির্জাপুর সিরিজের নির্মাতা এক্সেল এন্টারটেনমেন্টের (Excel Entertainment) সহপ্রযোজক রিতেশ সিধওয়ানি (Ritesh sidhwani)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, "নয়া সিজনের গল্প লেখার কাজ সম্পন্ন হয়েছে। এই বছর থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু অতিমারীর কারণে কাজ শুরু করা হয়নি। তবে বর্তমানে সরকার শুটিংয়ের জন্য ছাড়পত্র দিলেও বৃষ্টির কারণে আমরা শুটিং শুরু করতে পারছি না। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজ শুরু করে দেব। আমরা আশা করছি আগামী বছরের শেষের দিকে নয়া সিজন রিলিজ করতে পারব।"

প্রসঙ্গত, মির্জাপুর ২-তে দেখা গিয়েছিল গুড্ডু এবং গোলু (Golu Gupta) মুন্নাকে (Munna Tripathi) গুলি করে মেরে দেয়। তবে কালিনকে শরদ (Sharad Sukla) বাঁচিয়ে নিয়ে আসে। এদিকে গুড্ডু মির্জাপুরে ফিরে এসে কুর্সি দখল করে। তবে গুড্ডু এবং গোলু কি নিজেদের হাতে রাখতে পারবে মির্জাপুর? এই প্রশ্নের উত্তর জানা যাবে সিজন ৩-এ।

Amazon Prime Video-র জনপ্রিয় এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi), আলি ফজল (Ali Fazal), দিব্যেন্দু শর্মা (Dibyendu Sharma), শ্বেতা ত্রিপাঠির (Shweta Tripathi) মতো অভিনেতারা। সিজন ২-এ যোগ দিয়েছিলেন বিজয় বর্মা (Vijay Varma), ঈশা তলওয়ার (Isha Talwar)। আগামী পর্বেও তিনি থাকবেন সে কথা নিশ্চিত। তবে দিব্যেন্দু অর্থাৎ মুন্না ভাইয়াকে আদপে দেখা যাবে কি না, সে নিয়ে দর্শকদের মধ্যে সংশয় রয়েছে!

Published by:Suman Majumder
First published: